BollywoodHoop Plus

Nia Sharma: স্বল্প পোশাকে উন্মুক্ত গোপনাঙ্গ, উষ্ণতার সীমা পার করলেন নিয়া শর্মা

অভিনেত্রী নিয়া শর্মা প্রাশয়ই ইনস্টাগ্রামে ধরা দেন খোলামেলা অবতারে। আর তাঁর জন্য অনেক সময় তাঁকে নিয়ে বয়ে যায় সমালোচনার ঝড়ও। নিজের বোল্ড অবতারের মাধ্যমে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়ান তিনি। তাঁর এহেন ছবি পোস্ট করা নতুন কিছু নয় নেটিজেনদের কাছে। তৎসত্ত্বেও অভিনেত্রী উষ্ণতার পারদ ছড়ান ইনস্টাগ্রামের পর্দায় প্রতিদিন।

গত বছর তাঁকে নাগিন অবতারের হিন্দি টেলিভিশনে দেখা গিয়েছিল। একটি সমীক্ষায় তিনি এশিয়ার দ্বিতীয় সেক্সি মহিলা হয়ে উঠেছেন। কখনও উন্মুক্ত বক্ষযুগল আবার কখনও স্পষ্ট নিতম্ব ধরা দিচ্ছে এরকম পোশাকে প্রায়শই তাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এটি যেন তাঁর স্টাইল স্টেটমেন্ট। এর জন্য তাকে বারবার সমালোচকদের ক্ষোভের মুখে পড়তে হয়। কিন্তু কোনো বিরূপ মন্তব্যের ধার ধারেন না তিনি। তিনি বরাবরই চলেন নিজের আন্দাজে।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন যা পোস্ট করতেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। ভাইরাল সেই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বাদামি রঙের একটি শর্ট গাউনে। হাতে দেখা যাচ্ছে একটি লিপস্টিক। প্রথম ছবিতে গাউন এর আড়াল থেকে স্পষ্ট ধরা দিচ্ছে তাঁর নিতম্ব। তাঁর চোখের আগুন ঝরানো চাহনিতে ঘায়েল হওয়ার জোগাড় নেটিজেনরা। একটি ছবিতে তাঁকে মুখে সেই লিপস্টিকও ঘষতে দেখা যাচ্ছে।

ছবিটি পোস্ট করে নিয়া শর্মা ক্যাপশনে লেখেন,“ হট চকলেট, ওয়ালনাট, ব্রাউনি নাকি কেটো কেক?” বলাই বাহুল্য ছবিটি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। একজন অনুরাগী কমেন্টসে লেখেন,“তুমি হট চকোলেটের থেকেও হট।”

তাঁর গ্ল্যামারাস সব ছবি সব সময় টক অফ দা টাউন থাকে। দিন কয়েক আগে তিনি ব্রা ছাড়া কিছু ছবি শেয়ার করেছিলেন। আর তারপর তাই নিয়ে হিল্লোল উঠেছিল। তুমুল চর্চা আলোচনা হয়েছিল সেই ব্যাপার নিয়ে।

নিয়া শর্মা গতবছর নাগিন রূপে দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। তাঁর অভিনয় দিয়ে তিনি মনে করেছিলেন সকল দর্শকদের। এছাড়াও জিটিভির কাল জয়ী সিরিয়াল জামাই রাজার ওটিটি রিমেক জামাই ২.০ তে রবি দুবের সঙ্গে হট রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)