BollywoodHoop Plus

Nia Sharma: সেরা পোশাক, নেটিজেনদের প্রশংসা পেলেন অভিনেত্রী নিয়া শর্মা

সম্প্রতি মুম্বইয়ের বুকে অনুষ্ঠিত হল ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, সংক্ষেপে আইটিএ অ্যাওয়ার্ডস। টেলিভিশন ইন্ডাস্ট্রির শিল্পীদের কাছে এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। গত কয়েক বছর ধরে সেখানে ফ্যাশনেবল লুকে তাঁদের দেখা মিলছে। বোঝাই যাচ্ছে, ফ্যাশনের দিক থেকে পিছিয়ে নেই টেলিভিশন দুনিয়াও। সম্প্রতি ফ্যাশন স্টেটমেন্টে সবাইকে টক্কর দিলেন নিয়া শর্মা (Nia Sharma)। সাদা রঙের নেটের পোশাকে ক্যামেরাবন্দী হলেন তিনি।

এদিন ‘আইটিএ অ্যাওয়ার্ডস’-এর রেড কার্পেটে নিয়াকে দেখা গেল সাদা রঙের পোশাকে। পোশাকটি সম্পূর্ণ নেট দিয়ে তৈরি করা। এটি একটি ফুলস্লিভ গাউন। কিন্তু স্লিভটি যথেষ্ট বৈশিষ্ট্যপূর্ণ। পোশাকের উর্ধ্বাঙ্গে রয়েছে সাদা রঙের ব্রালেট এবং নিম্নাঙ্গে সাদা রঙের শর্ট স্কার্ট। পোশাকের সঙ্গে যুক্ত রয়েছে নেটের একটি বড় অংশ যা হঠাৎ দেখলে মনে হতে পারে ভেল। নিয়ার এই পোশাক সকলের নজর কেড়েছে। তার সঙ্গে মানানসই করে নিয়া কানে দুটি মুক্তোর স্টাড পরেছেন। চুল ওয়েভি সেটিং করে খুলে রেখেছিলেন তিনি। ঠোঁটে ছিল কফি ব্রাউন রঙের গাঢ় লিপস্টিক। সব মিলিয়ে নিমেষে শিরোনাম তৈরি করেছেন নিয়া।

নিয়ার এই পোশাক নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়েছে টিনসেল টাউনে। পোশাকটি তৈরি করেছেন বাঙালি ফ্যাশন ডিজাইনার সুমন গুহ (Suman Guha)। এই পোশাকে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়া লিখেছেন, এটি তাঁর অ্যালবাট্রোস লুক। নিয়া সুমনকে ধন্যবাদ জানিয়েছেন, রাতের পর রাত ধরে এই পোশাকটি ডিজাইন করার জন্য।

নেটিজেনদের মতে, নিয়ার এই পোশাকটি চলতি বছরের ‘আইটিএ অ্যাওয়ার্ডস’-এর সবচেয়ে সেরা পোশাক ছিল। কিন্তু প্রতিবারের মতো নিয়াকে আবারও ট্রোলিং-এর সম্মুখীন হতে হয়েছে। নেটিজেনদের একাংশ নিয়ার পোশাককে ‘মশারি’ বলে উল্লেখ করেছেন। একজন লিখেছেন, এত ছেঁড়া কাপড় দিয়ে তাঁর বাড়িতে ঘর মোছাও হয় না। কিন্তু বরাবরের মতোই ট্রোলারদের পাত্তা দেননি নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)