BollywoodHoop Plus

Nia Sharma: ফিটনেস সিক্রেট শেয়ার করলেন নিয়া শর্মা, ভাইরাল ছবি

নিয়া শর্মা (Nia Sharma) বরাবর নিজের ফিটনেস নিয়ে সচেতন। একটি সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেছিলেন, তাঁর ব্লোটিং-এর সমস্যা থাকার কারণে তিনি নির্মেদ পেট পেতে অপারগ ছিলেন। কিন্তু অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছিলেন নিয়া। নির্মেদ পেট পাওয়ার জন্য একপ্রকার খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিলেন তিনি। এবার নিয়া তাঁর নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

সম্প্রতি নিয়া নিজের কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলি জিমে ওয়ার্কআউট করার সময় তোলা। নিয়ার পরনে রয়েছে গোলাপি রঙের স্পোর্টস ব্রা ও জেগিংস। ছবিগুলিতে নিয়াকে কখনও দেখা যাচ্ছে যোগা করতে, কখনও যোগার ফাঁকে বিশ্রাম নিতে। যোগা তাঁর উজ্জ্বলতাকেও বাড়িয়ে তুলেছে। ছবিগুলিতে হ্যাশট‍্যাগ দিয়ে নিয়া লিখেছেন ‘ফ্লেক্সিং’ শব্দটি। অর্থাৎ তিনি নিজেকে আরও ফ্লেক্সিবল করে তোলার চেষ্টা করছেন। বিশাল কারওয়াল (Vishal Karwal), লতা সবরওয়াল (Lata Saberwal)-রা নিয়ার ফিটনেসের প্রশংসা করেছেন।

গত মাসে ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে নিয়া ক্যামেরাবন্দি হয়েছেন নেটের পোশাকে। নেটের পোশাকের সঙ্গে মানানসই করে নিয়া কানে দুটি মুক্তোর স্টাড পরেছিলেন। চুল ওয়েভি সেটিং করে খুলে রেখেছিলেন তিনি। ঠোঁটে ছিল কফি ব্রাউন রঙের গাঢ় লিপস্টিক। পোশাকটি তৈরি করেছেন বাঙালি ফ্যাশন ডিজাইনার সুমন গুহ (Suman Guha)। এই পোশাকে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিয়া।

টেলিভিশনের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। অভিনয় করেছেন একাধিক সিরিয়ালে। কিন্তু ‘নাগিন’-এর মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিত হয়েছেন। এছাড়াও ‘ফিয়ার ফ্যাক্টর- খতরোঁ কে খিলাড়ি’ জিতেছিলেন নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)