Hoop PlusTollywood

Nusrat-Nikhil: ‘নুসরতকে এখনও ভালোবাসি’, বিচ্ছেদ বিতর্কের পরেও মন্তব্য প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের

কিছুদিন আগে নুসরত জাহান (Nusrat Jahan)-এর সঙ্গে তাঁর বিচ্ছেদের রায় দিয়েছে আদালত। সেদিন ছিল নিখিল (Nikhil Jain)-এর জন্মদিন। তিনি বলেছিলেন, নুসরতের সঙ্গে বিচ্ছেদ তাঁর জন্মদিনের সেরা উপহার। কিন্তু তবু তিনি এখনও নুসরতকে ভালোবাসেন।

এর আগেও নিখিলের মুখে শোনা গেছে, নুসরতের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত তিনি মনে রাখবেন। কিন্তু নিখিল যে নুসরতকে ভালোবেসেছিলেন, সেই নুসরত এখন পরিবর্তিত হয়ে গেছেন। তার কারণ এখনও জানেন না নিখিল। 2019 সালের 19 শে জুন তুরস্কের বোদরুমে নিখিল ও নুসরত হিন্দু মতে সাতপাকে বাঁধা পড়েন। হয়েছিল হোয়াইট ওয়েডিং-ও। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু পরিবারের অমতে নুসরতকে বিয়ে করেছিলেন নিখিল। কিন্তু গত বছরের শুরুর দিকে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন নুসরত। এরপর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরলেও দুজনের কেউই সেই কথা প্রকাশ করেননি।

গত বছর পুজোর সময়েও তাঁদের একসাথে দেখা গেছে। নুসরতের দীপাবলীর ছবিতে নিখিলের প্রশংসাসূচক মন্তব্য সকলের চোখে পড়েছে। এরপর থেকেই আলাদা থাকতে শুরু করেন নুসরত। চলতি বছরের গোড়ায় তিনি নিখিলের সঙ্গে তাঁর বিয়েকে অবৈধ ঘোষণা করে বলেন, এই বিয়ের কোনো রেজিস্ট্রেশন হয়নি। নিখিল জানান, নুসরত বারবার তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন এড়িয়ে যেতে চেয়েছিলেন। এরপরেই জানা যায়, নুসরত অন্তঃসত্ত্বা। কয়েক মাস আগে তিনি পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর জন্ম দেন। তার কয়েকদিনের মধ্যেই পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটের মাধ্যমে ঈশানের পিতৃপরিচয় জানা যায়। নিখিল নন, নুসরতের বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ঈশানের পিতা। যশের জন্মদিনে নুসরত তাঁকে নিজের স্বামী বলেও সম্বোধন করেন।

অপরদিকে নিখিল জানিয়েছেন, তাঁর বন্ধুরাই তাঁর প্রকৃত শক্তি। এই মুহূর্তে কোনও সম্পর্কে জড়ানোর ইচ্ছা নেই নিখিলের। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Related Articles

Back to top button