Hoop PlusHoop ViralReality show

‘আমি শ্রী শ্রী ভজহরি মান্না’, রান্নাঘরের সরঞ্জাম বাজিয়ে দুর্দান্ত উপস্থাপনা ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে, রইলো ভিডিও

জি বাংলায় যেমন সারেগামাপা, তেমনি স্টার জলসায় অনুষ্ঠিত হচ্ছে সুপার সিঙ্গার সিজন থ্রি। প্রতিযোগীদের অসাধারণ গান সকলের মন জয় করে নিয়েছে বিচারকদের পাশাপাশি প্রত্যেকের একেবারে মন জয় করা পারফর্মেন্স সকলকে তাক লাগিয়ে দিয়েছে। একেক দিন থাকে, একেক রকমের চমক কিন্তু এই সবের চমকে একেবারে চমকে দিয়েছেন নিখিল নামে এক প্রতিযোগী, তার গলায় গানের পাশাপাশি অসাধারণ উপস্থাপনা মানুষের মন জয় করে নিয়েছে।

গানের পাশাপাশি তিনি গানের জন্য বেছে নিয়েছেন নানান রকমের সাধারণ জিনিসপত্র রান্না ঘরে থাকা কয়েকটা সাধারণ জিনিসপত্র। এই অনুষ্ঠানে বিচারকের আসনে রয়েছেন সোনু নিগম, কুমার শানু এবং কৌশিকী চক্রবর্তী। রান্নাঘরের নানান সামগ্রী নিয়ে নিন অসাধারণ ভাবে গান পরিবেশন করলেন। কোন কিছুই তিনি বাকি রাখেননি। এই রান্না নিয়েই ‘আমি শ্রী শ্রী ভজহরি মান্না’ গান গেয়েছেন, তাইতো তিনি রান্না করতে করতে এ গান গাওয়া তাকেই বেশি প্রায়োরিটি দিয়েছেন বলে মনে করেছেন তবে তার এমন অদ্ভুত জিনিস দেখিয়ে বিচারকরা একেবারে অবাক হয়ে গেছেন।

অবাক হওয়ার পাশাপাশি এই অসাধারণ ক্রিয়েটিভিটি প্রত্যেককে বেশ ভালো লাগাতে বেড়েছে তাই তো প্রচুর পরিমাণে প্রশংসা কুড়িয়েছেন তিনি। ৩২ জনকে নিয়ে শুরু হয়েছিল এই রিয়েলিটি শোয়ের পথ চলা পর্ব। এক এক দিনের একেক রকম পারফরম্যান্স মানুষকে মন ভালো করিয়ে দেয়, তবে শুধুমাত্র প্রতিযোগীরাই নয়, কয়েকদিন আগে অজয় চক্রবর্তীর কন্যা কৌশিকী চক্রবর্তীর অসাধারণ ব্যান্ড সখী’র পারফর্মেন্স সোশ্যাল মিডিয়াকে একেবারে বলে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। বিনোদনের অন্যতম অনুষ্ঠান হিসাবে এই ধরনের নাচ গানের রিয়েলিটি শো সত্যিই মানুষের মন কেড়ে নেয়,

তাই আপনিও দেরি করছেন কেন? চটজলদি দেখে ফেলুন অসাধারণ গানের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button