Hoop PlusBengali SerialHoop Viral

Neel-Trina: তৃণাকে ভিডিও কল করে কাকে দেখতে পেলেন নীল!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র বিয়ের বছর ঘুরতে চলল। তাঁদের সম্পর্কের রসায়ন সত্যিই প্রশংসনীয়। দুজনেই দুজনকে স্পেস দিতে পছন্দ করেন। তবে দুজনে দুজনকে মিসও করেন। এই কারণে তৃণাকে ভিডিও কল করেছিলেন নীল। অনেকক্ষণ কল বাজার পর ভিডিও কল রিসিভ হতেই চমকে গেলেন নীল।

ভিডিও কল রিসিভ করেছে মিস চিহুয়া হুয়া। নীল সঙ্গে সঙ্গেই বললেন, মেকআপ না করে ভিডিও কল ধরতে। মনে হয় তৃণার সঙ্গে মিস চিহুয়া হুয়াকে গুলিয়ে ফেলেছিলেন নীল। তবে নীলকে মানতেই হল মেকআপ না করেও তৃণা কিউট। কিন্তু তার সাথেই নীল ও তৃণা দুজনকেই মানতে হবে তাঁদের প্রিয় ‘মিস চিহুয়া হুয়া’ ডগি কিন্তু তাবড় বিশ্বসুন্দরীদের তাক লাগাতে পারে। তার উদ্দেশ্যে ভিডিও কলেই অনেক ভালোবাসা পাঠিয়েছেন নীল। কিন্তু বাড়ি ফিরে নীলের কি দশা হয়েছে, তা সহজেই অনুমেয়। কারণ তৃণা এই ভিডিওর কমেন্ট বক্সে বলেছেন, বাড়ি ফিরলে এই ভিডিওর কড়া জবাব দেবেন। নীল বলেছেন, চরমপন্থা কোনো সমস্যার সমাধান নয়। সবসময়ই ক্ষমা করে দিতে হয়। তবে তৃণা এরপর ভালোই ক্ষমা করবেন নীলকে, বোঝা যাচ্ছে।

আরো পড়ুন -   শ্রীলেখাকে কটাক্ষ 'থলথলে বৌদি', জন্মদিনে রিমঝিমের মন্তব্য 'ব্যক্তিগত আক্রমন পছন্দ নয়'

নীল ও তৃণার সম্পর্কে এই ধরনের মজা চলতেই থাকে। এমবিএ ক্লাস থেকে প্রেম শুরু হয়েছিল তাঁদের। ঘটনাচক্রে দুজনেই আসেন টলিউড ইন্ডাস্ট্রিতে। দুজনেই যথেষ্ট সফল। বারবার অনেকেই তাঁদের প্রেম ভেঙে দেওয়ার চেষ্টা করলেও নীল ও তৃণার বিশ্বাসের মজবুত ভিত তাঁরা ভাঙতে পারেননি। চলতি বছরে দুজনে সাতপাকে বাঁধা পড়েছেন। বিয়ের কিছুদিন পর তাঁরা যোগদান করেছেন তৃণমূল কংগ্রেসে। বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গেও জড়িত নীল ও তৃণা।

আরো পড়ুন -   দিশার মৃত্যুর পরই ভয় পেয়েছিলেন সুশান্ত, ইঙ্গিত মিলল সুশান্তের জিম পার্টনারের বয়ানে

বাড়ির বৌ নয়, তৃণাকে তাঁর শাশুড়ি বাড়ির মেয়ে হিসাবেই দেখেন। তৃণাকে বাড়ির কোনো কাজ করতে দেন না তিনি। তবে তৃণা নিজেই রান্না করতে ভালোবাসেন বলে কখনও কখনও শ্বশুরবাড়ির সদস্যদের রান্না করে খাওয়ান। কিন্তু তৃণা রান্না করলে যে বাসনের পাহাড় তৈরি হয়, তা অবশ্য মাজার দায়িত্ব নীলের।

Related Articles

Back to top button