Hoop PlusTollywood

Neel-Trina: ‘আর যেন দেখা না হয়’, নতুন বছরের শুরুতেই বিচ্ছেদের পথে নীল-তৃণা!

সবেমাত্র বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। এর আগে যশরাজ ফিল্মস-এর হট অ্যান্ড হ্যাপেনিং জুটির তালিকায় নাম লিখিয়ে ফেলেছিলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। এবার তাঁরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন মিউজিক ভিডিওয়।

ইতিমধ্যেই নববর্ষে এই মিউজিক ভিডিওর ফার্স্ট লুক ভাইরাল হয়েছে। মিউজিক ভিডিওটির নাম ‘আর যেন দেখা না হয়’। এই মিউজিক ভিডিওর টাইটেল সঙ গেয়েছেন ঈশান মিত্র (Ishaan Mitra)। গানে সুর দিয়েছেন কুন্তল দে (Kuntal Dey)। এই মিউজিক ভিডিওটি, নীল ও তৃণার রোম‍্যান্টিক ইন্সটাগ্রাম রিলের তুলনায় আলাদা। ‘আর যেন দেখা না হয়’ গানে রয়েছে বিরহের সুর, বিচ্ছেদের সুর।

তৃণা জানিয়েছেন, এই মিউজিক ভিডিওর প্রস্তাব তাঁদের কাছে বিয়ের আগেই এসেছিল। কিন্তু করোনা অতিমারীর কারণে তা এতদিন আটকে ছিল। তবে ধীরে ধীরে এখন সব স্বাভাবিক হওয়ার পথে। ফলে এবার মুক্তি পেতে চলেছে ‘আর যেন দেখা না হয়’। রোম‍্যান্টিক জুটি হওয়া সত্ত্বেও নীল ও তৃণা এই মিউজিক ভিডিওতে কাজ করতে চেয়েছেন। কারণ তাঁদের মতে, বিরহ দর্শকদের বরাবরের পছন্দ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ আদক (Soumyajit Adak)।

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-য় অভিনয় করছেন নীল। খুব শীঘ্রই তৃণাকে দেখা যাবে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) ও অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ফিল্মে।