BollywoodHoop Plus

Nisha Rawal: ‘স্বামী থাকার সত্ত্বেও অন্য পুরুষের সঙ্গে…’ মুখ খুললেন নিশা রাওয়াল

গত বছর হঠাৎই তোলপাড় হয়ে গিয়েছিল মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রি। করণ মেহরা (Karan Mehra) ও নিশা রাওয়াল (Nisha Rawal)-কে নিয়ে শুরু হয়েছিল চর্চা। এর আগে করণ ও নিশা দুজনকে বরাবর দেখা গেছে সুখী দম্পতি হিসাবে। কিন্তু গত বছর করণের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ এনেছিলেন নিশা। গ্রেফতার হয়েছিলেন করণ। নিশার সর্বাঙ্গে ছিল আঘাতের চিহ্ন। এই মুহূর্তে নিশা অংশগ্রহণ করেছেন রিয়েলিটি শো ‘লক-আপ’-এ। সেখানেই তিনি জানালেন, বিবাহিত থাকাকালীন অন্য পুরুষকে চুম্বন করেছিলেন তিনি।

করণ ও নিশা এই মুহূর্তে সেপারেশনে রয়েছেন। নিশা জানিয়েছেন, 2014 সালে তাঁর গর্ভপাত হয়। মানসিক শান্তির খোঁজে তিনি অন্য এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। করণ জানতেন নিশার সঙ্গে ওই পুরুষের ঘনিষ্ঠতার কথা। ভালোবাসার খোঁজেই ওই ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন নিশা। ওই ব্যক্তি তাঁকে মনোবল বাড়াতে সাহায্য করেছিলেন। এক দূর্বল মুহূর্তে নিশা ওই ব্যক্তিকে চুম্বন করেন। তবে করণকে তিনি সেদিনই ঘটনাটি জানিয়েছিলেন।

গত বছর নিশা অভিযোগ করেছিলেন, 2014 সালে তাঁর গর্ভপাতের পর থেকেই করণ তাঁর উপর অত্যাচার শুরু করেন। প্রায়ই তাঁকে মারধর করতেন করণ। তাঁদের নয় বছরের দাম্পত্য জীবনের মধ্যে গত সাত বছর ধরে করণের অত্যাচার সহ্য করতেন নিশা।

গত বছর নিশার বন্ধু ও পেশায় ফ্যাশন ডিজাইনার রোহিত বর্মা (Rohit Verma) নিশার রক্তাক্ত ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। এরপরেই গ্রেফতার হন করণ।

 

View this post on Instagram

 

A post shared by E24 Bollywood (@e24official)