Hoop Story

Nita Ambani: একই গয়না দু’বার পরেন না! পানীয় জল আসে ফ্রান্স থেকে, নীতা আম্বানির এই স্বভাবগুলি সম্পর্কে জানেন?

রিলায়্যান্স কর্তা মুকেশ অম্বানীর স্ত্রী নীতা আম্বানীর পরিচয় আলাদা করে দেওয়ার কি খুব দরকার আছে? না, নেই বললেই চলে। আজ ১লা নভেম্বর, আজকের দিনে তিনি এক মধ্যবিত্ত গুজরাটি পরিবারে জন্মগ্রহণ করেন। মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করলেও আজকের দিনে তিনি কোনো রানীর থেকে কম নন। তার জীবনের দৈনিক রুটিন এখন কোনো প্রিন্সেসের চেয়ে কম নয়। চলুন জেনে নিই তার দৈনিক জীবনের কিছু আশ্চর্যজনক ঘটনার সংক্ষিপ্ত বিবরণী।

১. নীতা আম্বানী যে পানীয় জল খান, তার দাম শুনলে চমকে যাবেন। তার জলের বোতল যেমন সোনার তৈরি, তেমনই জলে মিশ্রিত থাকে স্বর্ণভস্ম। এবং, তার এই জল আসে বিদেশ থেকে, সুদূর ফ্রান্স এবং ফিজি থেকে জলের বোতল আসে। হিসেব করে দেখলে ৭৫০ মিলিলিটার জলের বোতলের দাম প্রায় ৬০ হাজার ডলার। যা ভারতীয় মুদ্রায় ৪৪ লক্ষ টাকারও বেশি। নীতা আম্বানীর বোতলের নকশা তৈরি করেছিলেন কে জানেন? ফার্নান্দো আলতামিরানো বানান এই নকশা। এই বোতলের চামড়ার খাপে থাকে ২৪ ক্যারেট সোনা!

২. লোকহিতৈষণা নীতা আম্বানীর চায়ের দাম শুনলে আপনি ভিরমি খাবেন। এক কাপ চায়ের দাম খুব বেশি হলে ১০০ টাকা বা বড় কোনো রেস্তোরাঁতে হয়তো ২০০ বা ২৫০ টাকা হতে পারে। কিন্তু, একটা আনুমানিক হিসেবে তার চায়ের দাম নাকি ৩ লাখ টাকার কাছাকাছি! ভাবছেন এটা গুজব। কিন্তু, জেনে নিন তার চায়ের পাতা খুবই দামী এবং বাইরে থেকে আসে। এছাড়া তিনি যেই কাপে চা পান করেন সেই কাপ সোনার তৈরি। হ্যাঁ, তিনি নিজেই একটি সাক্ষাৎকারে জানান যে তিনি সবসময় সোনার কাপে চা পান করেন কারণ এতে শরীর ভালো থাকে। এটি জাপানের একটি ব্র্যান্ডেড কোম্পানি।

Nita Ambani: একই গয়না দু'বার পরেন না! পানীয় জল আসে ফ্রান্স থেকে, নীতা আম্বানির এই স্বভাবগুলি সম্পর্কে জানেন?- HoopHaap

৩. সোনা, হীরে ও শাড়ির কালেকশন আপনারা হয়তো হামেশাই দেখেছেন। তিনি কোনো অনুষ্ঠানে শাড়ি ও গয়নার পুনর্ব্যবহার করেন না। তার আলমারিতে এমনও শাড়ি আছে যেগুলোর দাম প্রায় লাখ লাখ টাকার উপরে। ছেলের বিয়ের সময় তিনি একটি বিশেষ শাড়ি পড়েছিলেন যার দাম প্রায় ৪০ লাখ টাকার কাছাকাছি।

জল, চা, শাড়ি, গয়না ছাড়াও নীতা আম্বানীর মেক-আপের সরঞ্জাম, জুতো, গাড়ির দাম নেহাত কম নয়। এক রাজকীয় জীবন যাপন করেন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা নীতা আম্বানী। আজ তার ৫৮ বছরের জন্মদিন। Hoophaap-এর তরফ থেকে লোকহিতৈষণা নীতা আম্বানীকে তার জন্মদিনের অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button