BollywoodHoop Plus

Nora Fatehi: পরনে কালো রঙের মারমেড গাউন, খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) তাঁর ফ্যাশনের দিক থেকে ক্রমশ সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন। একসময়ের বেলি ডান্সার থেকে এই মুহূর্তে বলিউডের নাম্বার ওয়ান ডান্সার তিনি। প্রতিনিয়ত নিজেকে গ্রুম করতে থাকেন নোরা। সম্প্রতি তাঁকে দেখা গেল একটি ক্লাসিক ব্ল্যাক গাউন পরে।

‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর সেট থেকে সম্প্রতি নোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একটি অফ শোল্ডার ব্ল্যাক গাউন। গাউনের পুরোটা জুড়ে রয়েছে সুতোর কারুকার্য। গাউনটি একটি মারমেড কাটের রাফল গাউন। এতে অ্যাটাচ করা রয়েছে করসেট। এই গাউনটি আপাতত বলিউডের কাছে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

গত বছর মুক্তি পেয়েছিল গুরু রণধাওয়া (Guru Randhawa)-র একটি মিউজিক ভিডিও। সেই মিউজিক ভিডিওয় মারমেডের রূপে দেখা গিয়েছিল নোরাকে। তাঁর পরনে ছিল ল্যাটেক্সের তৈরি গাউন। এছাড়া একই ভিডিওতে তাঁকে আফ্রিকান লুকেও দেখা গিয়েছিল। এই মিউজিক ভিডিওয় নোরার অ্যাফ্রো-জ্যাজ নাচ সকলের নজর কেড়েছিল।

তবে সম্প্রতি কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় জড়িয়েছেন নোরা। গত বছর তাঁকে ইডির দফতরে হাজিরা দিতে হয়েছিল। সুকেশের কাছ থেকে বিএমডব্লিউ গাড়ি সহ বহু দামী উপহার নিয়েছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)