BollywoodHoop Plus

Nora Fatehi: নোরা ফতেহির গাড়িটির দাম একজন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান

নেটিজেনদের ঘায়েল করার জন্য একটাই নাম যথেষ্ট। সেই নাম হল নোরা ফতেহি। তাঁর সামান্য একটি নাচের ঠুমকায় ঘুম উড়ে যায় হাজার হাজার নেটিজেনদের। দিলবর থেকে কুসু কুসু তাঁর নাচ ছবিতে থাকা মানেই সেই ছবির গান অনায়াসে হিট।নেট পাড়ায় তাকে দেখা যায় সব সময় খোলামেলা অবতারে। তিনি তার রূপের ছটা দিয়ে মুগ্ধ করে রাখেন তার অনুরাগীদের। নোরা যে তার ফ্যাশন স্টেটমেন্ট সম্পর্কে কতটা সচেতন তা তার পোস্ট করা ছবিগুলো দেখলেই বোঝা যায়।

ফ্যাশনের পাশাপাশি ইনস্টাগ্রাম সেনসেশন নোরা ফতেহি গাড়ি নিয়েও যথেষ্ট শৌখিন। গাড়ির প্রতি তার চেয়ে আলাদা টান তা তাকে প্রকাশ্যে বেরোতে দেখলেই বোঝা যায়। বিএমডব্লু থেকে শুরু করে মার্সেডিজ তার নিজস্ব গ্যারাজে রয়েছে প্রচুর বিলাসবহুল গাড়ির সমাহার।

সম্প্রতি পাপ্পারাজির ক্যামেরায় ধরা পড়লো তাঁর নতুন ছবি। যেখানে তাকে একটি মার্সেডিজ গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে। পরনে তার নীল রঙের ম্যাক্সি গাউন। আলগোছে চুলকে পাপ্পারাজির সামনে ঠিক করছেন তিনি। এরপর তিনি একটি লাল এবং সিলভার রঙের গাড়ির সামনে এসে দাঁড়ান। যে গাড়িটিকে ঘিরে শুরু হয়েছে চর্চা।

গাড়িটি মহার্ঘ রোলস রয়েলস কোম্পানির। যেটির আনুমানিক মূল্য হতে পারে সাত কোটি টাকা। যা একজন সাধারন ভারতীয় সারাজীবনের আয়ের সমান বা তার থেকেও বেশী। তবে কানাঘুষো শোনা যাচ্ছে যে এই গাড়িটি আসলে নোরা ফতেহির নিজের নয়। এটি টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের গাড়ি। ভূষণ কুমার নাকি তাকে রাইডের জন্য গাড়িটি দিয়েছেন। এই মহার্ঘ রোলস রয়েল কোম্পানিটির গাড়ি খুব কম হাতেগোনা বলিউড সেলিব্রেটিদের কাছে দেখা যায়। যার মধ্যে একজন হলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। এছাড়াও শিল্পপতি ভারতের প্রথম সারির ধনী ব্যক্তি মুকেশ আম্বানির গ্যারেজে এই গাড়িটি দেখা গেছে। এই গাড়ির আভিজাত্যের সামনে যে নোরার মার্সিডিজ গাড়ি সৌন্দর্য অনেকাংশেই ফিকে হয়ে যায় তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)