BollywoodHoop PlusHoop Viral

Nora Fatehi: দুধ সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন নোরা ফতেহি, ভাইরাল ভিডিও

ডান্স দিওয়ানে জুনিয়র শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে টেলিভিশনের পর্দায় এবং ইতিমধ্যেই এই শো নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়।বাচ্চাদের নাচের এই শো-এর বিচারক হিসাবে টেলিভিশন শিল্পে প্রবীণ অভিনেত্রী ঋষি কাপুরের পত্নী এবং রণবীর কাপুরের মা নীতু কাপুর আত্মপ্রকাশ করবেন। শোয়ের অন্যান্য বিচারকদের মধ্যে রয়েছেন নোরা ফতেহি। এটির উপস্থাপনা করবেন জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রা। অনুষ্ঠানের আসন্ন শুটিংয়ের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে সেলিব্রিটিরা সম্প্রতি পাপারাজ্জির ক্যামেরায় ধরা দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এর মধ্যে বলিউডের ডিভা নোরা ফতেহি নতুন রূপে হাজির দেন অনুষ্ঠানের মঞ্চে। নোরা ফতেহি একটি সাদা পোশাক পরেছেন এবং তাকে পোশাকের অর্ধেক অংশ জুড়ে রয়েছে পশমের কাজ। সাদা পোশাকে তিনি যেন মোহময়ী হয়ে উঠেছেন। সাদা পোশাকে তিনি ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই পোশাকের মধ্যে দিয়ে তার বক্ষ যুগলের ভাঁজ উন্মুক্ত।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ডান্স দিওয়ানের সেটে, নোরা ফাতেহি তার এই হট অবতার এবং সেনসেশানাল পোশাক দিয়ে মঞ্চ আগুন ধরান। নীতু কাপুর এবং নোরা ফাতেহি জনপ্রিয় গান ‘নাচ মেরি রানি’-তে একজন প্রতিযোগীর সাথে তার নাচের একটি ভিডিও শেয়ার করেছিলেন। তিনি নোরার মতো গানের প্রতিটি স্টেপ অনুকরণ করার চেষ্টা করছিলেন। বলাই বাহুল্য এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং তাদের প্রত্যেককেই এই নাচের সময় দুর্দান্ত অবতারে দেখা যায়।

নোরা ফতেহি একজন সত্যিকারের ফ্যাশনিস্তা এবং তা অস্বীকার করার কোন অবকাশ থাকে না। তিনি তার ফ্যাশন সেন্সের মাধ্যমে যে কাউকে তাক লাগিয়ে দেন। কোন অনুষ্ঠানে তিনি উপস্থিত হলে সমস্ত লাইমলাইট তার দিকেই চলে আসে। যাইহোক, শুধু তার শালীন এবং আড়ম্বরপূর্ণ পোশাক নয়, তার যথাযথ মেকআপ সেন্সও নেটিজেনদের মন কেড়ে নেয়।