BollywoodHoop Plus

Nora Fatehi: কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, নোরা ফতেহির হট লুকে ঘুম উড়ল নেটিজেনদের

বরাবরই নিজের বোল্ড অবতারে তিনি মুগ্ধ করে রাখেন দর্শকদের। তার নাচের সামান্য একটি ঠুমকা নিমেষে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। যে কোনো ছবিতে তার নাচ মা নেই সেই ছবি হিট না হোক সেই গান সুপারহিট এর তালিকা পর্যায়ভুক্ত হয়ে যায়।

নেট পাড়ায় তাকে দেখা যায় সব সময় খোলামেলা অবতারে। তিনি তার রূপের ছটা দিয়ে মুগ্ধ করে রাখেন তার অনুরাগীদের। কথা হচ্ছে নোরা ফতেহিকে নিয়ে। সম্প্রতি তার পোস্ট করা এই ছবিটি তার ব্যতিক্রম হল না। ছবিটি পোস্ট করার মধ্যেই নিমেষে ভাইরাল হয়ে যান তিনি। একটি ভেলভেট রঙের গাউন পরনে তার। আবার সেটি কাঁধ থেকে খুলেও পরছে। সযত্নে সেই গাউন ধরে আছেন তিনি যাতে ফসকে না যায়। খোলা চুল এবং তীক্ষ্ণ নজরে তিনি বিদ্ধ করেছেন নেট নাগরিকদের। ছবির কমেন্ট বক্স ভরে গিয়েছে অসংখ্য প্রশংসা বাণীতে। কমেন্ট বা যাদের অধিকাংশই আগুন ইমোজির ব্যবহার করছেন অভিনেত্রী প্রতি তাদের ভালোবাসা জানাতে।

তার এই আগুন অবতারে ঘুম হারিয়েছেন অনুরাগীরা। ছবি পোস্ট করার নিমেষের মধ্যে পাঁচ লক্ষ টি লাইক পেয়ে বসেন নোরা। তার এই ভাইরাল ছবির ক্যাপশনে তিনি লেখেন, “আমি কোন অফিসে কাজ করি না। কিন্তু কোন অফিসে কাজ না করেও তারা আমার তথ্য এবং ভাবনা অনুকরণ করে যাচ্ছে।”

রেড ভেলভেট গাউনের পাশাপাশি হীরের গয়নাতেও তাকে দেখা যায়। নোরা যে তার ফ্যাশন স্টেটমেন্ট সম্পর্কে কতটা সচেতন তা তার পোস্ট করা ছবিগুলো দেখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)