Hoop PlusBollywood

Nora Fatehi: ‘কুসু কুসু’ আইটেম গানের শুটিংয়ে শ্বাসরোধ হয়ে মৃত্যু হতে পারত নোরা ফতেহির!

সম্প্রতি রিলিজ করেছে ‘সত্যমেব জয়তে 2’- র গান ‘কুসু কুসু’। গানটি রিলিজ করতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে। তার জন্য অবশ্যই কৃতিত্ব পাওনা নোরা ফতেহি (Nora Fatehi)-র। তাঁর মনোমুগ্ধকর নাচ আবারও সকলের নজর কেড়েছে। কিন্তু এই গানের জন্য শ্বাসরোধ হয়ে মৃত্যু হতে পারত নোরার।

নোরা নিজেই জানিয়েছেন এই ঘটনার কথা। ‘কুসু কুসু’-র শুটিংয়ের সময় নোরাকে একটি বিশেষ ধরনের পোশাক পরানো হয়েছিল। তাতে একটি ওড়না আটকানো ছিল পিঠের সঙ্গে। অপর প্রান্ত জোড়া ছিল গলার হারের সঙ্গে। এর ফলে নাচের সময় নোরার গলায় ফাঁস লেগে গিয়েছিল। নোরার মনে হচ্ছিল, তাঁকে যেন কেউ গলায় দড়ি পেঁচিয়ে হিঁচড়ে টেনে নিয়ে যাচ্ছে। নোরা জানান, নাচের সময় বহু ছোটখাট বিপদ ঘটেই থাকে। কখনও হয়তো পড়ে গিয়ে হাঁটু থেকে রক্ত ঝরে। কখনও বা পায়ের পাতায় খোঁচা লাগে। কিন্তু ‘কুসু কুসু’ গানের শুটিংয়ে তাঁর সঙ্গে যা ঘটেছে তার থেকে ভয়াবহ আর কিছুই হতে পারে না।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

কিন্তু এই আচমকা বিপদ থেকে সামলে উঠেও টানা ছয় ঘন্টা শুটিং করেছেন নোরা। কারণ সময়ের অভাবে যন্ত্রণা কমানোর সুযোগ ছিল না। ফলে ওই যন্ত্রণা নিয়েই তাঁকে শুটিং করতে হয়েছে। নোরা এর আগে ‘সত্যমেব জয়তে’-তে আইটেম ডান্স করেছিলেন।

এর মধ্যেই নোরার বলিউডে নায়িকা হিসাবে ডেবিউ হয়েছে। ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-য় তিনি একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles

Back to top button