Hoop PlusBollywood

Nora Fatehi: যুবতী থেকে মৎস্যকন্যার রূপ ধারন করলেন নোরা ফতেহি! হতবাক নেটিজেনরা

কিছুদিন আগে নোরা ফতেহি (Nora Fatehi) ও গুরু রণধাওয়া (Guru Randhawa)-র কয়েকটি পুরানো ছবি ভাইরাল হতেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু পরে জানা গিয়েছিল, এগুলি তাঁদের পুরানো একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের ছবি। এবার মৎস্যকন্যার রূপে ধরা দিলেন নোরা।

‘মারমেইড’ বা মৎস্যকন্যা নিয়ে পূরাকাল থেকেই রয়েছে মানুষের ফ্যান্টাসি। তা নিয়ে বিতর্কের শেষ নেই। অনেকে দাবি করেছেন তাঁরা নাকি মৎস্যকন্যা দেখেছেন। তবে মহিলাদের প্রিয় চরিত্র কিন্তু ফেয়ারি টেল চরিত্রগুলিই। এদের মধ্যে মারমেইড রয়েছে সর্বাগ্রে। নোরাও এই ঘটনার ব্যতিক্রম নন। অবশেষে তিনি সাজলেন নিজের স্বপ্নের চরিত্রে। সম্প্রতি নোরা নিজেই শেয়ার করেছেন মারমেইড -এর লুকে নিজের ছবি। তবে এই ছবিতে নোরার চুলের রঙ সোনালি। তাঁর পরনে রয়েছে বিডস ও স্টোন বসানো ব্রালেট এবং নাভির উপর থেকে রামধনু রঙের মারমেইড স্কার্ট যার শেষ অংশে রয়েছে বিশাল একটি মাছের লেজ। কোমরে পোশাকের উপর দিয়ে পরানো রয়েছে শঙ্খের কোমরবন্ধনী। চারপাশে সৃষ্টি করা হয়েছে জলের নিচের শৈবালের আবহ। সব মিলিয়ে হঠাৎই নোরার ছবিটি দেখলে মনে হয়, ফেয়ারি টেলের বই থেকে উঠে আসা মারমেইড। মারমেইড সেজে নোরাও যথেষ্ট খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

প্রকৃতপক্ষে নোরার মারমেইড অবতার তৈরি হয়েছে গুরু রণধাওয়ার আপকামিং মিউজিক ভিডিওর জন্য। নোরা জানিয়েছেন, শৈশবে তিনি প্রায়ই নিজের ড্রইং খাতায় মারমেইড আঁকতেন, মারমেইড-এর গল্প শুনতে পছন্দ করতেন। ফলে যখন তাঁর কাছে মারমেইড সাজার প্রস্তাব আসে, তিনি তখনই রাজি হয়ে যান। তবে নোরাকে মারমেইড-এর কস্টিউমটি পরাতে লেগেছিল পাক্কা দুই ঘন্টা।

আরো পড়ুন -   বাগদান সারলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম, রইলো ছবি

নোরার এই কস্টিউমটি ইউএস-তে তৈরি হয়েছে। তিন মাস ধরে ল্যাটেক্স ও সিলিকন দিয়ে বানানো হয়েছে এই পোশাক। তবে নোরা যতবার এই পোশাকটি পরেছেন ততবার ব্যবহার করা হয়েছে একটি বিশেষ ধরনের অ্যাডহেসিভ। পনের কেজি ওজনের এই পোশাকটি পরে নোরার পক্ষে জলের মধ্যে শুটিং করা অত্যন্ত চ্যালেঞ্জিং হয়েছিল। কিন্তু নোরা সব কষ্ট সহ্য করেও শুটিং চালিয়ে গিয়েছেন। পোশাকটি পরে নোরার শরীরে যন্ত্রণা শুরু হয়েছিল ও তিনি কেঁদে ফেলেছিলেন। প্রতিবার তাঁকে পোশাকটি পরিয়ে স্ট্রেচারে তুলে শুটিং স্পটে নিয়ে যেতে ও নিয়ে আসতে হত।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বস্কো মারটিস (Basco Martis)। নোরা জানিয়েছেন, এই মিউজিক ভিডিওয় একটি নতুন নৃত্যশৈলী তুলে ধরা হয়েছে। মিউজিক ভিডিওর মিউজিকটিও অন্যরকম আঙ্গিকে তৈরি হয়েছে।

Related Articles

Back to top button