Hoop PlusBollywood

Nora Fatehi: খোলা চুল সরু কোমর উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

করোনার তৃতীয় ঢেউ আবার আছড়ে পড়েছে। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন নোরা ফতেহি (Nora Fatehi)-ও। কিন্তু করোনা থেকে সেরে উঠেই আবারও কাজের জগতে ফিরেছেন নোরা। ফিরেই তিনি তুলেছেন নেটদুনিয়ায় ঝড়।

সম্প্রতি নোরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে নোরার পরনে রয়েছে কমলা-অফ হোয়াইট রঙের ফুল স্লিভ প্রিন্টেড শর্ট ড্রেস। পায়ে ব্রাউন রঙের ব্যালেরিনা। ছবির ব্যাকগ্রাউন্ড লাল রঙের। নোরার পায়ের নিচে রয়েছে লাল রঙের ভেলভেট ম্যাট। তার উপর দাঁড়িয়ে বিভিন্ন পোজে ছবি শেয়ার করেছেন নোরা। ছবিগুলি শেয়ার করে নোরা বাঘ ও আগুনের ইমোজি দিয়েছেন।

আরো পড়ুন -   কালো পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

কিছুদিন আগেই নোরা নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। নোরা উপসর্গের কারণে বিছানা ছেড়ে উঠতে পারছিলেন না। কোভিড টেস্ট করার আগে থেকেই শরীরে অস্বস্তি বোধ করায় নোরা ঘরবন্দি ছিলেন। কোভিড টেস্ট পজিটিভ আসার পর কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

আরো পড়ুন -   পরনে ডাকের সাজ হাতে বীণা, সরস্বতীর ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, অভিনেত্রীর রূপে মুগ্ধ নেটিজেনরা

নোরার মুখপাত্র দ্বারা জারি করা বিবৃতিতে বলা হয়েছিল, সমস্ত প্রোটোকল মেনে কোয়ারেন্টিনে নোরা থাকাকালীন সেই সময় তাঁর আগের ইভেন্টের ছবি ভাইরাল হয়েছিল। অপরদিকে নোরা করোনা সচেতনতার বার্তা দিয়ে তাঁর অনুরাগীদের মাস্ক পরতে ও স‍্যানিটাইজার ব্যবহার করতে অনুরোধ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles

Back to top button