BollywoodHoop PlusReality show

Nora-Mithun: এই বয়সেও ফুল এনার্জি, নোরা ফতেহির সঙ্গে কোমর দুলিয়ে নাচ মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ভিডিও

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘হুনরবাজ : দেশ কি শান’-এ এই মুহূর্তে বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শোয়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। প্রায়ই ভারতী ও মিঠুনের খুনসুটিতে ভরে ওঠে শোয়ের মঞ্চ। তবে এবার নোরা ফতেহি (Nora Fatehi)-র সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা গেল মিঠুনকে।

সম্প্রতি শোয়ের একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ক্লিপিংস-এ দেখা যাচ্ছে, ‘কমরিয়া’ গানে নোরার সঙ্গে তালে তাল মিলিয়ে এই বয়সেও সবাইকে মুগ্ধ করলেন ‘মহাগুরু’। এদিন নোরার পরনে ছিল সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড অফ শোল্ডার ড্রেস মিঠুন পরেছিলেন লাল রঙের সুট ও মাথায় টুপি। রীতিমত রোম‍্যান্টিক হেসে নোরার সঙ্গে নাচলেন মিঠুন। তাঁদের নাচ রীতিমত উপভোগ করছিলেন করণ জোহর (Karan Johar)। উচ্ছ্বসিত পরিণীতি চোপড়া (Parineeti Chopra)-ও। হর্ষ তো সালাম জানালেন মিঠুনকে।

এর মধ্যেই মিঠুনের সঙ্গে আবারও খুনসুটিতে মাতলেন ভারতী। তিনি জিজ্ঞাসা করলেন, পিঙ্কিকে মনে আছে মিঠুনের! মিঠুনও মজা করে বললেন তিনি বিবাহিত নন। তাঁর চার ছেলে আসলে তাঁর ভাই। ভারতী অবিশ্বাস্য চোখে তাকিয়ে রইলেন মিঠুনের দিকে। অপরদিকে তখন হেসে কুটিপাটি করণ ও পরিণীতি।

আপাতত ‘হুনরবাজ’-এর মঞ্চ থেকে এই ভিডিও ভাইরাল হয়ে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। বহুদিন পর মিঠুনের ডান্স দেখে রীতিমত নস্টালজিক তাঁর অনুরাগীরাও। বলিউডের শ্রেষ্ঠ ডান্সারদের মধ্যে মিঠুন অন্যতম যাঁর আন্তর্জাতিক খ্যাতি রয়েছে।