Hoop PlusTollywood

Mimi Chakraborty: ৩ মিলিয়ন ছুঁলেন মিমি

ইদানিং সেলিব্রিটিরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। ব্যতিক্রম নন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও। তাঁর ইউটিউব চ্যানেল আগেই বিখ্যাত হয়েছিল। এবার ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ছুঁল তিন মিলিয়ন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি টলিউডের প্রথম অভিনেত্রী যাঁর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা তিন মিলিয়ন ছুঁয়েছে। মিমিই টলিউডের প্রথম নায়িকা যিনি ইন্সটাগ্রাম ব্যবহার করা শুরু করেছিলেন। সেইসময় তিনি তাঁর ঘনিষ্ঠ মানুষদের বোঝাতেন ইন্সটাগ্রাম কতটা আকর্ষণীয়। তিনি সবাইকে ইন্সটাগ্রামে অ্যাকাউন্ট খোলার কথা বলতেন। মিমি নিজে সোশ্যাল মিডিয়া পছন্দ করেন। তিনি যেকোন ধরনের পরিস্থিতিকে গ্রহণ করার ক্ষমতা রাখেন। নিজের তিন মিলিয়ন ফলোয়ারদের অনেক ধন্যবাদ জানিয়ে মিমি বলেছেন, তিনি আগের মতোই সকলকে বিনোদন দেবেন। কিন্তু এই সবকিছুর থেকে নিজের রাজনৈতিক কেরিয়ারকে সরিয়ে রাখতে চান মিমি।

আরো পড়ুন -   আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী মালাইকা অরোরা!

এর মধ্যেই ইন্সটাগ্রামে মিমি তিনটে ছবি আপলোড করেছিলেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, মাইকেল জ্যাকসন (Michael Jackson)-এর মতো সেজে মুনওয়াক করছেন তিনি। তাঁর পরনে রয়েছে কালো প্যান্ট, সাদা শার্ট ও গ্যালেস। মাথায় টুপি, পায়ে হাই হিল। মিমির এই ছবিগুলি তাঁর অনুরাগীদের দৌলতে সুপার ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এমনকি পঞ্চাশ তম স্বর্ণিম বিজয় বর্ষ পালনে অংশগ্রহণ করেছিলেন মিমি। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছিলেন, 1971-এর যুদ্ধজয়ের পর স্বর্ণিম বিজয়বর্ষের পঞ্চাশ তম বছরে বিজয়জ‍্যোতি বহন করতে পারা তাঁর কাছে অত্যন্ত গর্বের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Related Articles

Back to top button