BollywoodHoop PlusRegional

যে ধরনের দৃশ্যে চরম লজ্জা পান অভিনেতা প্রভাস

দক্ষিণের ‘বাহুবলী’ প্রভাস এখন জোরকদমে ব্যস্ত তাঁর পরবর্তী মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে শ্যাম’-র প্রচারে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী পূজা হেগড়ে। ছবির প্রমোশনের সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের সম্পর্কে অনেক অজানা তথ্য প্রকাশে আনছেন প্রভাস। কিছুদিন আগে তিনি বিয়ে প্রসঙ্গে মুখ খোলেন। পরিবারের সকলে জোর করলেও তিনি বিয়ে করতে একদম নারাজ। তাঁর কাছে ভালোবাসার সংজ্ঞা এখন অনেকটাই পাল্টে গিয়েছে এমনটাও জানান তিনি।

বাহুবলীতে তাঁকে সামান্য কিছু মুহূর্তের জন্য একটি ঘনিষ্ঠ দৃশ্যতে দেখা যায়। খাতায়-কলমে তার বয়স এখন বিয়াল্লিশ। জীবনের চল্লিশটা দশক পার করে এসে এখন এইসব দৃশ্যে অভিনয় করতে তিনি বেশ বিব্রত বোধ করেন।

কিন্তু সংবাদমাধ্যমকে দেওয়া এই সাক্ষাৎকারে তাঁকে সিনেমায় চুম্বন দৃশ্য নিয়ে প্রশ্ন করা হলে তিনি বিস্ফোরক মন্তব্য করেন। তিনি জানান ছবিতে তিনি আর ঘনিষ্ঠ চরিত্রে অভিনয় করতে চান না।

“বাণিজ্যিক ছবি হলে তাও চুম্বনের দৃশ্য এড়িয়ে চলা যায়। কিন্তু পরিচালক যখন প্রেমের ছবি তৈরি করেন তখন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে চলা সম্ভব নয়। তাই করতেই হয়। আমি তখন পোশাক খোলার সময় আর চুমু খাওয়ার সময় দেখে নিই চারপাশে কত জন লোক আছে!” সেটে অনেকজন লোক থাকলে চুম্বন দৃশ্যে অসস্থি কাজ করে দক্ষিণী সুপারস্টার প্রভাসের।

মুম্বইয়ে একটি অনুষ্ঠানে প্রকাশ পায় তার পরবর্তী ছবি ‘রাধে শ্যাম’-র ট্রেলার। এই ছবিতে প্রভাস একজন জ্যোতিষী। তাঁর এই ছবিতে নাম বিক্রমাদিত্য। পসে এক নিমেষেই পড়ে ফেলতে পারেন সকলের মন। কিন্তু তাঁর মন কী কেউ পড়তে পারবে? বাস্তবে কি কাউকে মন দিয়ে বসে আছেন প্রভাস? এই প্রশ্ন তাঁর অনুরাগীদের বহুদিনের। কিন্তু বরাবরই এই প্রসঙ্গ এড়িয়ে যান তিনি। অভিনেত্রী অনুস্কা শেট্টির সঙ্গে তাঁর প্রেম বহুকাল ধরে চর্চিত হয়ে আসছে। এর কতভাগ সত্য তা স্বয়ং তারকাদ্বয়ই জানেন।