BollywoodHoop Plus

Nushrat Bharucha: গোলাপি পোশাকে ঠিকরে বেরিয়ে আসছে বক্ষযুগল, চরম হট লুকে ভাইরাল অভিনেত্রী নুসরত

নুসরত ভারুচা একজন ভারতীয় অভিনেত্রী যিনি বলিউড চলচ্চিত্রে তার কাজের জন্য পরিচিত। ২০১১ সালের তার কাজ প্যায়ার কা পঞ্চনামা বড়োসড়ো ব্যবসায়িক সাফল্য লাভ করে। রোমান্টিক কমেডি ফিল্ম প্যায়ার কা পঞ্চনামা ২, সোনু কে টিটু কি সুইটি, ড্রিম গার্ল এবং ছালাং-এ প্রধান নায়িকা হিসাবে কাজ করে তিনি দুর্দান্ত সাফল্য অর্জন করেছিলেন।

‘ছালাং’এ কাজ করার সময় থেকে নুসরাত ভারুচা বেশ কয়েকটি কারণে বেশ কয়েকটি কারণে সংবাদমাধ্যমের চর্চায় থাকেন। তিনি তার ‘হরিয়ানভি’ স্টাইলে নেটিজেনদের সবসময় মুগ্ধ করে রাখেন। প্রায়শই ইনস্টাগ্রামে নিত্যনতুন হট লুকে ধরা দেন তিনি। অধিকাংশ সময়ই তিনি নেটিজেনদের নজর নিজের দিকে কেড়ে নিতে সক্ষম হন।

এবার একটি গোলাপি কাট আউট পোশাকে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী। তার এই অবতারে ক্লিন বোল্ড হয়েছেন সকলে। তাঁর এই বিশেষ পোশাকটি তৈরি হয়েছে স্যাটিন কাপড়ের দ্বারা। হালকা গোলাপি রঙের এই পোশাক একেবারে মিশে গেছে নুসরতের ত্বকের দুধ সাদা রঙের সঙ্গে। তার এই খোলামেলা পোশাকের ভিতর দিয়ে ধরা দিচ্ছে তার উন্মুক্ত বক্ষযুগল।

এখন তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। সাইবারবাসীদের পক্ষে নুসরতের এই নতুন স্টাইল থেকে চোখ সরানো কঠিন হয়ে পড়েছে। নুসরতের ভক্তরা নুষে তার প্রশংসা করতে ক্লান্ত নয়। অভিনেত্রীর এই ছবিগুলি আবারও ভক্তদের হুঁশ উড়িয়ে দিয়েছে। অন্যদিকে, অনেকেই তার এই ফ্যাশন সেন্স পছন্দ করছেন না এবং তারা নুসরতকে উর্ফি জাভেদের সাথে তুলনা করছেন।