Hoop PlusTollywood

‘নুসরত বোল্ড লেডি, একাই কাঁপিয়ে দিচ্ছে’, অভিনেত্রীর সামনেই মুখ খুললেন মদন মিত্র

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, মদন (Madan Mitra) একটু রঙিন ছেলে। তার উপর আবার তাঁকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। এবার আবারও নিজের রঙ দেখালেন মদন। তবে অবশ্যই টলিউডের অভিনেত্রী-বিধায়ক নুসরত জাহান (Nusrat Jahan)-র সামনে।

নুসরত খুব শীঘ্রই রেডিও জকি হিসাবে শুরু করতে চলেছেন তাঁর কেরিয়ার। শোয়ের নাম ‘ঈশক উইথ নুসরত….ভালোবাসায় বোল্ড’। নুসরতের এই শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। ভালোবাসার শোয়ে মদন এসেছিলেন কালো রঙের পাঠান সুট ও চোখে সানগ্লাস পরে। নুসরতের পরনে ছিল গ্রে রঙের ট্রাউজার ও টপ। মদন নুসরতকে বললেন, তিনি যথেষ্ট বোল্ড লেডি। নুসরত নাকি কথায় কথায় বলেন, “ইট’স মি নুসরত।“ নুসরত জানিয়েছেন, মদন তাঁর অনুষ্ঠানে মন খুলে কথা বলেছেন। এমনকি বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের ভালোবাসা নিয়ে অনেক উপদেশ দিয়েছেন। হয়েছে জমাটি আড্ডা ও গল্প।

আরো পড়ুন -   পূজাকে জানিয়েই আলিয়ার মাকে বিয়ে করেন মহেশ ভাট, বাবার উপর রাগে অন্ধ ছিলেন পূজা

মদন আবার একটু বিস্ফোরক মন্তব্য করে বসেছেন। তিনি বলেছেন, এইরকম কোনো পলিটিশিয়ান আছে, যে নিজের লাইফে পলিটিশিয়ান হয়ে নুসরতকে পায়! নুসরতকে ভোলা যায় না কারণ তিনি এখন চারিদিক কাঁপিয়ে দিচ্ছেন। মদনের প্রচ্ছন্ন ইঙ্গিত ছিল যশ (Yash Dasgupta)-র দিকে তা বোঝা যাচ্ছে। মদনের কথা শুনে হাসতে হাসতে নুসরত বলেন, “দাদা, হ্যাশট‍্যাগ কেস দেবেন না।“ নুসরতের কথা মেনে মদন বললেন, কেস ছাড়া যা ইচ্ছা দিন।

আরো পড়ুন -   একমাত্র সন্তান ও স্ত্রীকে পাশে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন 'রানী রাসমণি'র গদাধর

নুসরতের অনুষ্ঠানে এসে প্রেম নিয়ে অনেক গোপন কথা ফাঁস করেছেন মদন। তাঁর রঙিন মেজাজ বরাবর তাঁকে জনপ্রিয় করে তুলেছে। ইদানিং তাঁর সাধারণ ইন্সটাগ্রাম রিলও ভাইরাল হচ্ছে সাইবার দুনিয়ায়। নিজের কর্মকান্ডের মাধ্যমে চোখ টেনে নিতে জানেন মদন। আপাতত নুসরতের সঙ্গে তাঁর আলাপচারিতার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। চলতি মাসের 15 তারিখ থেকে শুরু হচ্ছে রেডিও সিরিজ ‘ঈশক উইথ নুসরত’।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

Related Articles

Back to top button