Hoop PlusTollywood

এত বেশি নড়াচড়া করে ছবি তোলা যায় না: নুসরত জাহান

গোটা বছর তিনি যেমন চুপচাপ ছিলেন, সমস্ত বিতর্ক মুখ বুজে সহ্য করেছিলেন, এবারে নুসরত জাহান এক্কেবারে খুল্লামখুল্লা। মনের কথা উজাড় করে বলা শুরু করেছেন।প্রেম, প্রেম, ব্যাক্তিগত জীবন, এমনকি অন্যের সমস্যা নিয়েও তৎপর নুসরত জাহান।

সম্প্রতি, শহরের একটি রেডিয়ো চ্যানেলের ইউটিউব টক শো-য়ে তিনিই সঞ্চালিকা। বৃহস্পতিবার সেই তারকাখচিত টক শো— ‘ইশক উইথ নুসরত’ (Ishq with Nusrat-Bhalobashaye Bold)-এর আনুষ্ঠানিক ঘোষণায় এসে মনের নানান কথা প্রকাশ করলেন। প্রেম, রাজনৈতিক জীবন, অন্যান্য মানুষদের সমস্যা, এবং নিজের ডিকশনারি সিনেমা নিয়ে নানাবিধ কথার মাঝখানে ঈশানকে নিয়েও দুচার কথা প্রকাশ করলেন।

আরো পড়ুন -   Pori Moni: চিকিৎসা করাতে কলকাতায় এলেন অভিনেত্রী পরীমণি

সম্প্রতি কাশ্মীর থেকে শ্যুট করে ফিরলেন যশ ও নুসরত। ছোট্ট ঈশানকে কলকাতায় রেখেই পাড়ি দেন দুজন ভূস্বর্গকাশ্মীরে। ফিরে এসেও নানান প্রশ্নের মুখোমুখি হন তিনি। অনেকের মন্তব্য, এত ছোট্ট বাচ্চাকে ঘরে রেখে কি করে কাশ্মীর যান তিনি। অবশ্য এসব নিয়ে জল ঘোলা করেননি তিনি। তবে ঘনঘন ঈশানের খোঁজ নিতেন, ভিডিও কল করতেন কাশ্মীর থেকেই।

আরো পড়ুন -   হট লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন মা সিরিয়ালের ঝিলিক, মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি, সেই সব মানুষরাই ঈশানকে দেখার জন্য ব্যস্ত। ঈশান দেখতে কেমন হয়েছে এই আগ্রহ নুসরতের অনুরাগীদের যেমন আছে তেমনই যারা নুসরতের সমালোচক তাদেরও আছে। এরইমধ্যে ওই রেডিও টক শো অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে ঈশান (Yishaan Dasgupta) প্রসঙ্গে নুসরত জানান ঈশানের ছবি ওর বাবা যশ প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। এরপরেও কিছু মানুষ ঈশানকে আরো ভালোভাবে দেখতে চায়। এখানেই নুসরতের বক্তব্য, ঈশান বড্ড ছোট, তাছাড়া তার ফোকাস এখনও ঠিক হয়নি, এবং বড্ড নড়াচড়া করে, তাই ছবি তোলা সম্ভব নয়।

আরো পড়ুন -   বাড়ি থেকে বের হলেই ধর্ষণের হুমকি! পুলিশের শরণাপন্ন হলো রিয়া

Related Articles

Back to top button