Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পর মারকাটারি ফিগারে ‘নাচ ময়ূরী নাচ’, দুর্দান্ত কামব্যাক নুসরত জাহানের

পেখম মেলে কোমর দোলালেন বাংলার হিরোইন। ইন্সটায় শুক্রবার একটি মিউজিক ভিডিও পোস্ট করে ফেলেন নুসরত। ক্যাপশনে লেখা, ‘দ্রুত আসছে’ অর্থাৎ কোনো এক অজানা তারিখে দ্রুত দেখতে পাবে উৎসুক জনতা এই পুরো ভিডিওটি। বাবা যাদবের নিদর্শনায় পেখম মেলেছেন নুসরত।

তবে কি এই মিউজিক ভিডিওর যুগে নুসরত নিয়ে আসলেন আর এক নতুন রঙের সন্ধান? নাও হতে পারে। এখনো তিনি নিশ্চিতভাবে কিছু জানাননি।মাত্র পাঁচ মাসের মধ্যে মা হওয়ার বাড়তি মেদ ঝরিয়ে পর্যাপ্ত লুকে ‘নাচ ময়ূরী নাচের’ মত সাহসী ভিডিও তাঁর পক্ষে সম্ভব বলেই মনে করছেন নেটিজনরা। শুভ কামনা করেছেন সবাই।

আরো পড়ুন -   বহু বছর পর ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়

নুসরত যতটা নিজের জি-জান দিয়ে কাজ করেছেন তার থেকে অনেক বেশি দৃঢ় তিনি ছেলের জন্য। ছেলেকে জন্ম দেওয়ার ১২দিনের মধ্যে যতই তিনি কাজে ফিরুন মন পড়ে ছিল সন্তানের দিকে। কাজের বিষয়ে আগেই জানিয়েছিলেন দুর্দান্ত স্ক্রিপ্ট ছাড়া কাজ করতে অনিচ্ছুক তিনি। কারণ ছেলের প্রথম ওঠা-পড়ার খেলার সাক্ষী হতে চান নুসরত।ছোট্ট একরত্তির দায়িত্বের সঙ্গে সঙ্গে যশ-এর সঙ্গে চুটিয়ে সংসারেও মগ্ন অভিনেত্রী। জন্মদিন উপলক্ষে ছেলে ঈশান ও যশের সঙ্গে শর্ট ট্রিপও সেরে ফেলেছেন নুসরত জাহান।

আরো পড়ুন -   জাঁকজমক নয়, ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সঙ্গে জন্মদিন পালন করলেন 'মিঠাই'-এর নিপা

তবে তাঁর হাতে এখন অনেক কাজ। রয়েছে অনন্য সব ছবি। নাম, ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। তাছাড়া করোনা যদি একটু করুনা করে তবে ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। যেখানে নুসরতের চরিত্র রুদ্রাণী, এক অতি সাধারণ মেয়ে যার উৎসাহ রয়েছে ক্রিপটোগ্রাফিতে। তার অনুরাগীরা উদ্বিগ্ন তাঁকে নতুন রূপে দেখার জন্য।বোঝাই যাচ্ছে বিয়ের পুরোনো তর্ক-বিতর্ক পিছনে ফেলে এগিয়ে আসছেন তিনি। পাশে আছে অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button