Hoop PlusTollywood

Nusrat Jahan: শীতের শুরুতে ভেজা শরীরে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নুসরত, ভাইরাল ছবি

কে বলেছে সন্তান জন্ম দেওয়ার সাথে সাথে শরীরের আকৃতি পরিবর্তন হয়ে যায়? কেই বা বলেছে মেয়েরা মোটা হয়ে যান? এই ব্যাপারগুলো সবার জন্য সঠিক নয়। মাতৃত্বের সময় থেকে হরমোনের ওঠা নামা এবং পরিবর্তনের জন্য মেয়েরা মোটা হন, কেউ খুবই রোগা হয়ে যান। তবে বেশিরভাগ মেয়েরা মেদ সঞ্চয় করে ফেলেন। এদিকে থেকে নুসরত জাহান কিন্তু চমক বলা যেতে পারে। প্রেগন্যান্সির সময় তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি সন্তান ক্যারি করছেন, এমনকি প্রসবের পর এতটুকু বোঝার উপায় নেই।

মেদের চিহ্ন মাত্র নেই নুসরতের শরীরে। এখনও তার ফিগার চাবুকের মতন। এই দিক থেকে যদি আপনি বলিউডে চোখ রাখেন তবে অনুষ্কা শর্মার ফিগারেও তেমন কোনো পরিবর্তন আসেনি। তিনিও ছিপছিপে শরীর ধরে রাখতে পেরেছেন। নাহ, এই সৌভাগ্য সকলের হয়না ঠিকই, তবে নুসরত তার শারীরিক গঠনের জন্য অনেককে বোল্ড আউট করতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন তার নানান ছবি অনুরাগীরা দেখতে পান। সদ্য দুটি ছবি পোস্ট করেছেন এই হট মাম্মা। ছবি দেখে মনে হচ্ছে বৃষ্টি ভেজা মহানগরীর বুকে নুসরত তার সদ্য স্নান করে ওঠা দুটি ছবি ক্যামেরা বন্দী করেছেন। খোলা চুল, চোখে কাজল, ঊর্ধ্বাঙ্গ হয়তো স্বল্প বসনে আবৃত, যা বোঝার উপায় নেই। দ্বিতীয় ছবিতে একটি হালকা কালো চেক শাল গায়ে জড়িয়ে সকলকে সুপ্রভাত জানিয়েছেন। এই মুহূর্তে নুসরত জাহানের কমেন্ট বক্সে নেই কোনো গালাগালি, অশ্লীল তকমা, বা ব্যাক্তিগত প্রশ্ন। এখন নুসরত অনেকের চোখেই হট মাম্মা এবং বোল্ড অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কিছুদিন আগেই কাশ্মীর থেকে বাংলা সিনেমার শ্যুটিং করে ফিরলেন নুসরত। বর্তমানে, একটি বেসরকারি এফএম চ্যানেলের জন্য নতুন শো ‘ইশক উইথ নুসরত’ সঞ্চালনা করছেন অভিনেত্রী। গত ১৫ নভেম্বর থেকে ওই চ্যানেলের ইউটিউব প্ল্যাটফর্মে দেখা যায় সেই শো।

Related Articles

Back to top button