Hoop PlusTollywood

Nusrat Jahan: যশের সঙ্গে বরফে ভ্রমণ, কাশ্মীর গিয়ে ‘Kashmir ki Kali’ সাজলেন নুসরত জাহান

Mission Kashmir সিনেমাটি যদি দেখে থাকেন আর chupke se sun গানটি যদি শুনে থাকেন তবে আহা কাশ্মীর যেন চোখের সামনেই ঘুরঘুর করছে। একগাদা খরচ করে আর কাশ্মীর যেতে হবে না। অবশ্য ছোট বেলায় এই সিনেমা যারা দেখেছেন তারা কাশ্মীর দারুন ভাবে উপভোগ করেছেন পর্দায়, আবারও আপনি কাশ্মীর উপভোগ করতে পারেন বাংলার দুই প্রিয় তারকা যশ ও নুসরতের অটুট প্রেম ও ব্যকগ্রাউন্ড ইমেজ দেখে। কারণ, দুজনেই বর্তমানে কাশ্মীরে, অবশ্য দুই মাসের একরত্তি ছেলে ঈশান কোথায় সেই ব্যাপারটি নিয়ে সংশয় রয়েছে।

একটি বাংলা সিনেমার কাজ পেয়েছেন যশ দাশগুপ্ত। রাজনীতিতে তার বেহাল অবস্থা হলেও ব্যাক্তিগত জীবনে তিনি ছক্কা হাকিয়েছেন। এর উপর একজন সুন্দরী অভিনেত্রীকে প্রেমিকা হিসেবেও পেয়ে গিয়েছেন।নুসরত সহবাস নাম দিয়ে তুরস্ক ট্যুর কমপ্লিট করে ফেলেছেন, এবার প্রেমিক যশের হাত ধরে কাশ্মীর ট্যুর করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সোশ্যাল মিডিয়ায় নুসরত তার বাহারি রূপের গ্ল্যামারাস সাজ সজ্জা নিয়ে বারবার হাজির হচ্ছেন অনুরাগীদের সামনে। কাশ্মীরের নরম বরফের সামনে নুসরত যেন মিলেমিশে একাকার। কখনো ওয়েস্টার্ন পোশাকে হাজির তো কখনো কাশ্মীরি লুকে। এদিন নুসরত জাহান কাশ্মীরের ঐতিহ্যবাহী পোশাকে সেজে ওঠেন। সম্ভবত পোশাকটির নাম Pheran। এটি সাধারণত একটি বাহারি রঙের হয়ে থাকে এবং লম্বায় প্রায় মাথা থেকে পা পর্যন্ত। এটিতে থাকে জরির কাজ, সঙ্গে এম্ব্রয়ডারি এবং লেসের কাজ। পোশাকটিতে রাখা হয় একের অধিক পকেট।তারাঙ্গা দিয়েএই পোশাকটিতে মাথা, কান এবং সারা শরীর আবৃত করা থাকে।

নুসরত হাতে ফুল নিয়ে এবং অন্যান্য কাশ্মীরি জিনিস নিয়ে ছবি তুলেছেন, ক্যাপশনে লিখেছেন, ‘Kashmir ki Kali’। নেট জনতার কিছু অংশ প্রশংসায় পঞ্চমুখ, আবার কেউ কেউ তাদের মনের কথা বিভিন্ন কুরুচিকর শব্দে প্রকাশ করেছেন। অবশ্য, এসবে ডোন্ট কেয়ার যশ নুসরত দুজনেই। কাশ্মীরে চলছে জমজমাট প্রেম পর্ব, সঙ্গে – লাইট, ক্যামেরা, অ্যাকশন।

Related Articles

Back to top button