Hoop PlusTollywood

Yash-Nusrat: নতুন ভূমিকায় নুসরত, প্রকাশ্যে ব্যক্তিগত প্রশ্ন করবেন যশকে!

মাতৃত্বকালীন সময়ে একটা ছোট বিরতি নিয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। ইতিমধ্যেই অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত একটি ফিল্মে কাজ করেছেন তিনি। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় একটি আপকামিং ফিল্মে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন নুসরত। কিন্তু এছাড়াও এবার নতুন ভূমিকায় পাওয়া যাবে তাঁকে। রেডিও সঞ্চালকের ভূমিকায় নতুন ইনিংস শুরু করতে চলেছেন নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

কলকাতার একটি নামী এফএম স্টেশন 104.8 ইস্ক এফ এম-এ সেলিব্রিটি সঞ্চালকের ভূমিকায় কাজ শুরু করেছেন নুসরত। সাধারণতঃ এই এফএম চ্যানেলটির সঞ্চালকদের অধিকাংশই সেলিব্রিটি। শোয়ের ট‍্যাগলাইন হল ‘ভালোবাসায় বোল্ড’। ইতিমধ্যেই এই শোয়ের কয়েকটি পর্বের শুটিং সেরে ফেলেছেন নুসরত। ইউটিউবেও এই টক শো-টি দেখা যাবে। আগামী 15 নভেম্বর থেকে শুরু হবে এই টক শোয়ের সম্প্রচার।

নুসরত জানিয়েছেন, তিনি প্রেমে বিশ্বাস করেন। বাকিরাও হয়তো প্রেমে বিশ্বাস করেন। কিন্তু তাঁরা নিজেদের মনোভাব লুকিয়ে রাখেন। নুসরত আগে মনে করতেন, তাঁরই শুধু প্রেমে সমস্যা। কিন্তু পরে বুঝতে পেরেছেন, অনেকেই এই সমস্যার শিকার। এই শোয়ে তাই নিয়েই কথা বলতে চলেছেন নুসরত। এর মধ্যেই তাঁর সঙ্গে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র একটি সাক্ষাৎকারের কিছু অংশ ভাইরাল হয়েছে। শোয়ে এসে মদন নুসরতকে বলেছেন, তিনি যথেষ্ট বোল্ড লেডি। মদনের মুখেও তাঁর প্রেম সম্পর্কে শোনা গেছে চমকে দেওয়া কথা।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

সম্প্রতি মা হয়েছেন নুসরত জাহান। পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন তিনি। যশ ঈশানের পিতা, একথাও জানিয়েছেন নুসরত। এছাড়াও তিনি বলেছেন, ঈশান বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। দীপাবলী ও বিশ্বকর্মা পুজোয় নুসরতের সিঁথিতে সিঁদুর দেখে নুসরত ও যশের গোপনে বিয়ের জল্পনা জোরালো হচ্ছে।

আরো পড়ুন -   Pinky Banerjee: অসুস্থ মা ও সন্তান, অভিনয় নিয়ে ব্যস্ত পিঙ্কি ভুলতে চেষ্টা করছেন অতীতকে

Related Articles

Back to top button