আবক্ষ জলে ডুবে অভিনেত্রী নুসরত জাহান, সাদা কালো ফ্রেমে দিলেন কিসের ইশারা!

চারিদিকে হাহাকার, ভয়, শঙ্কা আর এরই মাঝে এক গলা জলে দাড়িয়ে বোল্ড ফটোশ্যুট করাচ্ছেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাদা কালো ছবিতে নুসরত হয়ে উঠেছেন অসামান্য সুন্দরী।

কিন্তু, নুসরতের এমন বোল্ড ফটোশ্যুটে খুশি নন তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় একেকজন একেক রকম মতামত পোষণ করেছেন। কারোর কারোর দাবী, “ছায়াতেই আসল রূপ ফুটে উঠেছে”, কেউ লিখেছেন, “দিদি বসিরহাটের রাস্তার গর্তগুলো খুব সুন্দর। বর্ষায় জল জমে চমৎকার ডোবা হয়ে থাকে। আপনি বর্ষাকালে আসুন। এমন ফোটোগ্রাফি করবোনা। বসিরহাটের রাস্তা ও আপনি দুজনেই Famous হয়ে যাবেন”.

অনুরাগীদের মধ্যে কেউ কেউ নুসরতের ফটোগ্রাফি সেন্স নিয়েও কথা বলেছেন। এই যেমন কেউ লিখেছেন, “দেখে পুরাই ভয় পাইয়া গেলাম। ভুতের ছবি ভেবে ক্যামেরা ম্যানকে আরো ধন্যবাদ দিতে ছিল তার কি ক্লিক। এখন না সে তো আমাদের নুসরাত”. আবার কেউ কেউ লিখেছেন এই ফটোগ্রাফি অত্যন্ত বাজে।

উল্লেখ্য, এই মুহূর্তে বন্ধ সিনেমা হল, পার্ক, বিনোদন ক্ষেত্র। বিনোদন ক্ষেত্র এখন ফাঁকা। নতুন করে কোনো শ্যুটিং এই মুহূর্তে হচ্ছে না তবে নিয়ম মেনে কিছু ধারাবাহিকের কাজ চলছে এখনও। নুসরত এই মুহূর্তে রাজনৈতিক কাজে ব্যাস্ত থাকলেও চুটিয়ে করছেন ফটোশ্যুট। একদিকে করোনার দ্বিতীয় ঢেউ-এর মোকাবিলা করতে কার্যত হিমসিম খাচ্ছে দেশের স্বাস্থ্য ব্যবস্থা। সেই মুহূর্তে বোল্ড ফটোশ্যুট টলিউডের বেশ কিছু অভিনেত্রী। তবে এর মধ্যেও রয়েছে বিশেষত্ব, করোনা মহামারীতে প্রথম সারিতে থেকে সাহায্য করতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত একের পর এক তথ্য জোগান দিয়ে চলেছে সৃজিত, পরমব্রত, স্বস্তিকা। এগিয়ে এসেছেন রাজ চক্রবর্তী, শ্রাবন্তীরাও।