Hoop PlusHoop VideoTollywood

Nusrat Jahan: ছিপছিপে শরীরে পেখম মেলেছেন নুসরত জাহান, হট লুক দেখে চোখ ফেরানো দায়

সদ্য কিছু মাস হল এক সন্তানের মা হয়েছেন নুসরত জাহান। এরই মধ্যে পেখম তুলে ঝড় তুলেছেন অভিনেত্রী। ঈশান আসার পরেই নুসরত তার নতুন লুক নিয়ে ঝড় তুলেছেন বিনোদন দুনিয়ায়। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি এত দ্রুত মেদ ঝরিয়ে দর্শকদের নজর কাড়তে পারবেন। তবে, এই মুহূর্তে তিনি নজর কেড়েছেন তামাম ইন্দো -বাংলাদেশ দর্শকদের। কীভাবে?

কিছুদিন আগে বাংলাদেশের নতুন মিউজিক অ্যালবামের প্রোমো মুক্তি পায়, যেখানে নুসরতের চাল ঢাল দেখে দর্শকরা অবাক। মা হওয়ার পরেও আইটেম ড্যান্সে পারফর্ম করা এত সহজ! হ্যাঁ, সম্ভব। সেই সম্ভব করে দেখিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান।

সন্তান হওয়ার পর বহু সিনেমার শ্যুটিং করেছেন তিনি। তার হাতে বেশ কয়েকটি বাংলা সিনেমার কাজ আছে। অল্প কিছুদিনের মধ্যে সেই সিনেমা মুক্তি পাবে ঠিকই, কিন্তু তিনি যে বাংলাদেশে গিয়ে আইটেম ড্যান্স করেছেন তা কেউ ভাবতেই পারেনি। আজ ১৬ তারিখ, মুক্তি পায় মিউজিক ভিডিও অ্যালবাম (NAACH MOYURI NAACH)। এখনও পর্যন্ত প্রায় ১৬ হাজারের বেশি ভিউ পেয়েছে এই অ্যালবাম।

সদ্য মুক্তি পাওয়া আইটেম গানটি পরিচালনা করেছেন বাবা যাদব (BABA YADAV)। প্রযোজনা করেছে ‘টি এম প্রোডাকশনস’ এবং ‘টি এম রেকর্ডস’। এই গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী লুইপা (LUIPA). দেখুন নুসরতের আইটেম ড্যান্সার চমক ধমক।