Hoop PlusTollywood

Oindrila Sen: জন্মদিনে বসল তারকার হাট, অদেখা ভিডিও অবশেষে প্রকাশ্যে আনলেন ঐন্দ্রিলা

গত ৩১শে মার্চ ছিল ঐন্দ্রিলার জন্মদিন। সকাল থেকে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে ছিল শুভেচ্ছা বার্তার ঢল। টলিউড ইন্ডাস্ট্রি সকলেই অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরে দেন। ওই দিন সকালে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়। যেখানে অঙ্কুশ ঐন্দ্রিলাকে জন্মদিনের প্রথম শুভেচ্ছা জানাচ্ছে। তবে শুভেচ্ছা জানানোর পন্থা ছিল অভিনব। ঐন্দ্রিলাকে চুম্বনের বন্যায় ভরিয়ে দেয় অঙ্কুশ। অঙ্কুশের চুম্বনে তো রীতিমতো তিতিবিরক্ত হয়ে ওঠে ঐন্দ্রিলা। তবুও নাছোড়বান্দা অঙ্কুশ হার মানতে নারাজ। এমনকি এই চুম্বনের চোটে বিছানায় পড়েও যান ইন্দ্রিলা। কিন্তু এতেও ক্ষান্ত হন না অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ঐদিন শহরের একটি নামী পাঁচতারা হোটেলে মহাসমারোহের সঙ্গে ধুমধাম করে পালিত হয় ঐন্দ্রিলার জন্মদিন। দেব থেকে শুরু করে প্রসেনজিৎ টলিউডের প্রায় কোনো তারকাই বাদ নেই। ঐন্দ্রিলা জন্মদিনের পার্টি যেন ছিল চাঁদের হাট অথবা টলিউডের সকল মহারথীদের আড্ডার আসর।

জন্মদিনের অদেখা একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যেখানে প্রায় সকল সময়টা জুড়ে তাকে এবং অঙ্কুশকে একসঙ্গে থাকতে দেখা দিয়েছে। তাদের সঙ্গে একটি প্রিন্টেড শার্ট পরে দেখা যাচ্ছে তাদের দীর্ঘদিনের বন্ধু তথা বেস্ট ফ্রেন্ড বিক্রম চ্যাটার্জীকেও। আগত অতিথিদের থেকে গোলাপের তোড়া নিচ্ছেন তারা।

এই গ্র্যান্ড পার্টিতে অভিনেতার রুদ্রনীল ঘোষ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন টনিক সাঁঝবাতি সিনেমার মতো প্রযোজক এবং বিনিসুতোয় সিনেমার পরিচালক অতনু রায় চৌধুরী। অভিনেত্রী শুভশ্রীকেও সেই পার্টিতে সাদা পোশাকে দেখা যায়। ঐন্দ্রিলার সঙ্গে সেলফিও তোলেন তিনি।

ভিডিওটিতে ঐন্দ্রিলাকে শ্রাবন্তীর সঙ্গে কোলাকুলি করতে দেখা যাচ্ছে। এছাড়াও রয়েছেন উমার প্রধান অভিনেতা নীল ভট্টাচার্য। তাকে ঐন্দ্রিলা এবং গাঁটছড়া ঋদ্ধি অর্থ গৌরবের সঙ্গেও ছবি তুলতে দেখা যাচ্ছে। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। আর ছিলেন পায়েল সরকার।

রাজ্যের মাননীয় দমকল মন্ত্রী সুজিত বসুর নিজে অনুষ্ঠানে উপস্থিত থেকে ঐন্দ্রিলাকে শুভেচ্ছা বার্তা জানান। এছাড়া উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির মহাতারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যাকে অনেকক্ষণ দেবের সঙ্গে নিভৃতে কথা বলতে দেখা যায়। এরপর ফটোসেশনে মেতে ওঠেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেব এবং প্রসেনজিৎ। সঙ্গে উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত। এছাড়াও পার্টিতে নাচের ছন্দে মেতে ওঠে গোটা টলিউড ইন্ডাস্ট্রি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সুতরাং বোঝাই যাচ্ছে যে ঐন্দ্রিলার জন্মদিনে ছিল গোটা টলিউড ইন্ডাস্ট্রির নিমন্ত্রণ। এই যুগলের বিয়ে দেখার জন্য চাতক পাখির মতো অপেক্ষা করছে গোটা টলিউড। খুব শীঘ্রই যে তারা সেই বন্ধনে আবদ্ধ হবেন সেই ঘোষনাও তারা করেছেন। জোর কদমে তারা শুটিং চালাচ্ছেন পরবর্তী ছবি লাভ ম্যরেজের। যেখানে তাদের সঙ্গে দেখা যাবে অপরাজিতা আঢ্য এবং রঞ্জিত মল্লিককে।