Hoop ViralHoop Story

Viral: বয়স শুধু সংখ্যা, ডান্সার যুবকের সঙ্গে সমানতালে নেচে ভাইরাল বৃদ্ধ দাদু, রইলো ভিডিও

‘ও ও জানে জানা’ সলমান খানের সেই জামা খোলা একটি জিন্স পরে সামনের দিকে এগিয়ে আসা এই গানটি প্রত্যেকটি মহিলার মনে যেন ঝড় তুলেছিল। সম্প্রতি ওই গানের সঙ্গে ধুতি পরে রাস্তায় নাচলেন এক বৃদ্ধ। তবে শুধু বৃদ্ধই নয়, তার সঙ্গে নাচ করেছেন এক তরুণ যুবক। আর সেই ভিডিও ইন্সটাগ্রাম এর মাধ্যমে পোস্ট করার সাথে সাথে পৌঁছে গেছে প্রায় লক্ষাধিক মানুষের কাছে। বৃদ্ধর এমন নাচ দেখে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা। এমন বয়সেও অনেকেই হয়তো বিছানায় শুয়ে থাকেন, সেখানে হাঁটাচলা তো এমন নাচা তো দূরের কথা মানুষ হাঁটতে চলতে ভুলে যান, কিন্তু বৃদ্ধরা মনে অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন, আর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে।

এই ইনস্টাগ্রামের পেজটির নাম i_ am_ tarun8. ইতিমধ্যেই ১ লক্ষ ২৪ হাজার এর বেশী মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন কমেন্ট করেছেন প্রায় ১২৪ জন মানুষ। আপনিও চাইলে এই ইনস্টাগ্রাম পেজ এর ভেতরে গিয়ে ভিডিওটি একবার দেখে আসতে পারেন। কথা দিচ্ছি, যে কোন মুহূর্তে যে কোন রকম দুঃখের সময়ে এই নাচটি আপনাকে আনন্দ দেবে। বা এ ধরনের মানুষরাই তো আমাদের জীবনে আদর্শ হতে পারে যারা মনের ইচ্ছাকে বেঁধে রাখেনি। তাদের শারীরিক প্রতিবন্ধকতাকে কোন ভাবেই ইচ্ছার সামনে আসতে দেয়নি, যখন যা ইচ্ছা তাই করেছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, এইসব গান মানুষের মন থেকে মুছে ফেলা সম্ভব না। কিন্তু বর্তমানে এতো ভালো ভালো গান এত সুন্দর সুন্দর নায়ক আসছে তার মাঝে হয়তো এই ধরনের গানের স্মৃতি খানিকটা ঢাকা পড়ে যায়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যখন এই ধরনের ভিডিও ভাইরাল হয় তখন এই পুরনো পুরনো গানের স্মৃতি খানিকটা উস্কে দেয় নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আর এই ভিডিওগুলো তারই প্রমাণ দেয়, তাই আপনিও দেরি না করে চটজলদি আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই বৃদ্ধ নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by I AM TARUN ❤️ (@i_am_tarun8)