Hoop PlusTollywood

Om-Devlina: হঠাৎ করে ভাই-বোন হয়ে গেলেন ওম-দেবলীনা!

শিবপ্রসাদ (Shibaprashad) ও নন্দিতা (Nandita) জুটি পরিচালিত ফিল্ম ‘গোত্র’-এ একসঙ্গে ‘রঙ্গবতী’ নেচেছিলেন ওম সাহানী (Om Sahani) ও দেবলীনা কুমার (Devlina Kumar)। এবার একদম ভিন্ন ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁদের। ঋক চট্টোপাধ্যায় (Rik Chatterjee) পরিচালিত ফিল্ম ‘ক্লাউন’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম, দেবলীনা ও ইন্দ্রনীল চৌধুরী (Indranil Chowdhury)। এই ফিল্মে ভাই-বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ওম ও দেবলীনাকে।

‘ক্লাউন’-এ বিশেষ চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান চিকিৎসক-অভিনেতা বি.ডি.মুখোপাধ্যায় (B.D.Mukherjee)। বড় পর্দায় দেবলীনার বিপরীতে প্রথমবার অভিনয় করছেন ইন্দ্রনীল। ‘ক্লাউন’ একটি ক্রাইম থ্রিলার ফিল্ম। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘ক্লাউন’-এর শুটিং। ‘ক্লাউন’-এর কাহিনীর প্রেক্ষাপট সামাজিক। এই ফিল্মের মাধ্যমে বার্তা দেওয়া হয়েছে, ন্যায়, প্রতিবাদ ও প্রতিরোধ সঠিক সমাজ গঠনের মাপকাঠি।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

আলোকিত এক মানুষের অত্যাচার সহ্য করতে করতে দেওয়ালে পিঠ ঠেকে গেলে তখন তার অবচেতন মনের ছায়া বেরিয়ে আসে। সেই ছায়ার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘ক্লাউন’। ফিল্মের কাহিনীর কেন্দ্রে রয়েছে একটি সাধারণ ছেলে যার সামনে ধর্ষিতা হয় তার বোন। অবিচারের শিকার হন তার মা। বেজন্মার পরিচয়ে তাকে বাঁচতে হয় পৃথিবীতে। অপমানে দেওয়ালে পিঠ ঠেকে গেলে সে নিজেই নিজের হাতে আইন তুলে নেয়। তার ভিতরের সত্ত্বাই ‘ক্লাউন’।

ডঃ ইন্দ্রনীল চৌধুরীর প্রযোজনা সংস্থা সিনেরিও ফিল্মসের ব্যানারে তৈরি হচ্ছে ক্লাউন। এই ফিল্মে এই প্রথম ভিন্ন লুকে দেখা যেতে চলেছে ওমকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)