Hoop PlusTollywood

Om-Srabanti: ওমের কাঁধে হাত রেখে শ্রাবন্তী বললেন ‘ভয় পেও না’!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল আসতে চলেছে শ্রাবন্তীর নতুন সিনেমা। সম্প্রতি কাশ্মীরে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী এই সিনেমার শ্যুটিংয়ের জন্য। এই ছবিতে ওমের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। বুধবার প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। আর যেমনটা কথা ছিল তেমন টাই পোস্টারেই ইঙ্গিত মিলল, এই ছবিতে নতুন চমক দিতে চলেছেন শ্রাবন্তী। ছবির পরিচালক অয়ন দে।

ছবির পোস্টারে অভিনেত্রী শ্রাবন্তী ওকে জড়িয়ে ধরছেন।ছবির নাম ‘ভয় পেও না’। এটি একটি হরর জনারের ছবি। ভয় পেও না’ ছবির চিত্রনাট্য বউমা ও শাশুড়ির সম্পর্ক নিয়েই তৈরি হয়েছে। তবে গল্পে রয়েছে দারুণ টুইস্ট। যা নাকি চমকে দেবে দর্শকদের। সেই টুইস্ট কি আসলে ভয়ের? ভূত রয়েছে? ছবির টিম তা নিয়ে মুখ না খুললেও, শ্রাবন্তী কিন্তু বাস্তবে ভূতে বড্ড ভয় পান। তবুও ভূতের ছবি দেখতে দারুণ ভালবাসেন তিনি। শ্রাবন্তীর কথায়, ভূতের ছবির গা ছমছমে ব্যাপারটাই দারুণ লাগে।কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই ছবির একটি শুটিংয়ের ভিডিও। যেখানে অভিনেতা ওমের সঙ্গে  বিয়ে করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ছবিটি মুক্তি পাবে ২৭ মে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এক সংবাদমাধ্যমকে শ্রাবন্তীর নতুন ছবির পরিচালক বলেছেন, আমরা যখন ছবির গল্প লিখি, তখন থেকেই অন্যন্যা চরিত্রের জন্য শ্রাবন্তীদিকেই ভাবি। বিভিন্ন ধরনের চরিত্রে উনি অভিনয় করেছেন, কিন্তু হরর ছবি করেননি। আর ওম আমার পূর্ব পরিচিত। ওর ছবির বিষয়টা খুব পছন্দ ছিল। এর আগে ওঁরা দু’জনে এক ছবিতে কাজ করলেও, একে অপরের বিপরীতে করেননি। তাই প্রথম ছবিতে একটু অন্যরকম কাস্টিং করতে চাইছিলাম আমি। সব মিলিয়ে মনে হল ডা. আকাশ চট্টোপাধ্যায় আর তার স্ত্রী অন্যন্যার ভূমিকায় ওঁদের কাস্ট করি। সুপ্রিয় ভৌমিকের লেখা গল্প এটি।