Hoop PlusGossip

Anushka Sharma: অনুষ্কার হাত থেকে সিনেমা কেড়ে নিতে চেয়েছিলেন করণ জোহর, উদ্দেশ্য সফল হয়নি

বলিউডে করণ জোহর যেমন একটি পরিচিত, জনপ্রিয় ও চর্চিত নাম তেমনই অনুষ্কা শর্মা হল আরো একটি জনপ্রিয় মুখ। এখনও পর্যন্ত, বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অনুষ্কা প্রথম পাঁচের মধ্যেই রয়েছেন। যদিও তিনি বছরে খুব বেশি সিনেমা করেন না। এখনও পর্যন্ত যে কটি সিনেমা করেছেন তার সবকটিই হিট। শুধু হিট নয়, নিজে অভিনয় করার পাশাপাশি ছবি প্রযোজনা করেছেন অনুষ্কা।

অভিনেত্রীর পর প্রযোজকের চেয়ারে বসেন অনুষ্কা। এরই মধ্যে তিনি স্ত্রী হয়েছেন, মা হয়েছেন। একজন পরিপূর্ণ নারী বলতে যা বোঝায় তা অনুষ্কা নিজের মধ্যে প্রমাণ করেছেন। নির্দিষ্ট বয়সে অনেক কিছু অর্জন করে নেওয়া মেয়েকে একসময় পছন্দ করতেন না পরিচালক করণ জোহর।

আরো পড়ুন -   সুশান্তের মৃত্যুতে ট্রোলের মুখে করণ, নিজেকে বাঁচাতে দোষী হিসেবে নিলেন আলিয়ার নাম

এক সাক্ষাৎকারে, করণ জানিয়েছেন যে গোড়ার দিকে অনুষ্কাকে দেখে বেশ হতাশই হয়েছিলেন তিনি। ২০০৮ সালে যখন শ্যুট শুরু হয় ‘রব দে বনা দি জোড়ি’-র সেই সময় শাহরুখ খানের বিপরীতে সুযোগ পান অনুষ্কা। আদিত্য চোপড়ার হাত ধরে অনুষ্কা বলিউডে পা রাখেন। সেই সময় করণ আদিত্যকে বলেন যে এই ফিল্মে অনুষ্কাকে নিয়ে কাজ কোরো না। কিন্তু, আদিত্য মানেননি। অনুষ্কার ছবি দেখিয়ে বলেছিলেন, “তোমার কি মাথাখারাপ হয়ে গিয়েছে? এই নায়িকাকে নেওয়ার কথা ভাবছ?”

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

কথা শোনেননি আদিত্য। চুটিয়ে অভিনয় করেন অনুষ্কা। ছবি হিট হয়। এরপর অনুষ্কার হাতে আসে ‘ব্যান্ড বাজা বারাত’!’ সেই ছবি দেখে মুগ্ধ হয়ে যান করণ জোহর। শেষে, ২০১৬ সালে করণ নিজেই অনুষ্কাকে আমন্ত্রণ জানান ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর জন্য। সেখানে তিনি রণবীর কপূর, ঐশ্বর্য রাই, ফাওয়াদ খানের মাঝে নিজেকে প্রমাণ করেন। এখন অনুষ্কাকে থামানো মুশকিল। খুব কম সময়ের মধ্যে নিজেকে প্রমাণ করেছেন অনুষ্কা এবং যেখানে কোনো নেপোটিজিম বিতর্ক কাজে আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Related Articles

Back to top button