Hoop Life

Lifestyle: ভাগ্য বদলাতে সাহায্য করবে এক টুকরো ফটকিরি, রইলো সহজ বাস্তু টিপস

অনেক পরিশ্রম করেও নিজের ভাগ্যকে বদলাতে পাচ্ছেন না, ভেবে পাচ্ছেন না, কি করে এই নিজের ভাগ্যকে বদলানো যায়। অনেক কিছু করে দেখেছেন কিছুতেই যদি কোনো কাজ না হয়ে থাকে, তাহলে অবশ্যই বাড়িতে ফটকিরি দিয়ে টোটকা ব্যবহার করে কাজে লাগিয়ে দেখতে পারেন।

অনেক সময় আপনার বাড়ির ওপর নেতিবাচক শক্তির প্রভাব এর জন্য এই ধরনের কার্যকলাপ হয়ে থাকে। তাই বাড়ি থেকে নেতিবাচক শক্তিকে দূরে বার করে দিতে হবে। তার জন্য প্রথমেই যেটা করতে হবে একটা কালো কাপড়ের মধ্যে রেখে কালো কাপড়ের মুখ বন্ধ করে দিতে হবে। তারপর আপনার ঘরের মূল দরজা সামনে ঝুলিয়ে রাখতে হবে। তাহলেই সমস্ত নেতিবাচক শক্তি একেবারে কমে যাবে আর আপনার সৌভাগ্য ফিরে যাবে।

আরো পড়ুন -   কিভাবে ওটস ব্যবহার করলে ত্বকের সৌন্দর্য ফিরে আসবে

বাথরুমের যেকোনো তাকে যদি এক বাটি জলের মধ্যে একটি ফটকিরি দিয়ে বেশ কিছুদিন রেখে দিতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবন একেবারে অন্য খাতে বইছে। তবে এক মাস অন্তর অন্তর এর জল বদলে দিতে হবে। রাত্রিবেলা শুতে যাবার সময় একটি বড় আকারের ফটকিরি ভালো করে হামান দিস্তা দিয়ে গুঁড়ো করে নিয়ে, এই ফটকিরি গুঁড়ো যদি আপনি আপনার ঘরের কোনায় কোনায় ছড়িয়ে দিয়ে রাতে শুতে যান, তাহলে বাস্তু মতে, এটি আপনার জন্য অনেক সৌভাগ্য নিয়ে আসবে। Hoophaap এর পাতায় কোনো কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা। যা করবেন ভেবে করবেন।

আরো পড়ুন -   লক্ষ্মী পুজো স্পেশাল সুন্দরভাবে আলপনা দেওয়ার কয়েকটি সেরা ডিজাইন

Related Articles

Back to top button