Hoop PlusHoop VideoTollywood

Paayel Sarkar: প্রেমে পড়েছেন অভিনেত্রী পায়েল, সমাজের তোয়াক্কা না করে মন দিলেন এই যুবককে

বেশ কয়েক বছর আগে বামনদের নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায় বানিয়েছিলেন ছোটদের ছবি। যে সিনেমা চলচ্চিত্র জগতে একটি ইতিহাস তৈরি করে দিয়ে যায়। প্রায় বহু বছর ধরে বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে ঘুরতে থাকে ছবিটি। আবারো সেই বামনদের জীবনযাপন ফুটে উঠতে চলেছে চলচ্চিত্রের মাধ্যমে। বামন বলে কি তাদের চাঁদে হাত বাড়াতে নেই? তাদের কি কোন স্বপ্ন আসতে নেই? এই প্রশ্নের উত্তর দিতে আসছে কুলপি।

শহরের একটি নামী পাঁচতারা হোটেলে ছবির সকল কলাকুশলীরা কুলপি ছবিটির ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন। পায়েল সরকার থেকে শুরু করে চুমকি চৌধুরী, রজতাভ দত্ত, সাবিত্রী চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসুর মতো খ্যাতনামা কলাকুশলীরা এই ছবিতে অভিনয় করেছেন। বামনদের জীবনে ওতপ্রোত জড়িয়ে থাকা সমস্ত দুঃখ,দুর্দশা উপেক্ষা এবং অপমানের গল্প হালকা মেজাজে দর্শকদের শোনাবে এই সিনেমা। কুলপি হলো একজন বামন। তাকে নিয়ে সমাজের সবাই উপহাস করে, সার্কাসের জোকার বানাতে চায়। সেই সার্কাসের অসৎ মালিক হলেন বিশ্বনাথ বসু। কুলপির বাবার রজতাভ দত্ত তার জন্য লড়াই করতে করতে ক্লান্ত। কুলপি অর্থাৎ কুলদীপ রায়চৌধুরীর চরিত্রে অভিনয় করবেন প্রত্যয় ঘোষ। এটি তার ডেবিউ সিনেমা।

ছবিতে নায়িকা অর্থাৎ কঙ্কনার চরিত্রে অভিনয় করবেন পায়েল সরকার। সমাজের সকল উপেক্ষাকে তোয়াক্কা না করে তিনি বন্ধু হিসেবে কুলপির পাশে দাঁড়ান। পায়েল জানান কুলপি তার বেস্ট ফ্রেন্ডের থেকেও বেশি। বেস্ট ফ্রেন্ড এর জন্য পায়েলকে গুন্ডাদের সঙ্গে মারপিট করতে দেখা যায় সিনেমাতে। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বর্শালী চট্টোপাধ্যায়।

গতবছর বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব বিধানসভা আসনে রাজ্যের প্রধান বিরোধী দল ভারতীয় জনতা পার্টির টিকিটে লড়েছিলেন তিনি। রাজনীতির ময়দানে তাকে খালি হাতে ফিরতে হয়। তবে এখন তিনি রাজনীতি থেকে ব্রাত্য তিনি এখন সক্রিয় অভিনয় জগতে। অভিনেত্রী পায়েল সরকারের বিশ্বাস যে তার নতুন মুক্তিপ্রাপ্ত ছবি কুলপি সকলের মন কেড়ে নেবে।