BollywoodHoop Plus

Indian Idol: ‘এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চাই’, কার উদ্দেশ্যে বললেন পবনদীপ!

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি সিজন বিতর্ক, প্রেম, বন্ধুত্ব সব মিলিয়ে জমজমাট হয়ে উঠেছে। শোয়ের শুরু থেকেই গান ও বন্ধুত্বের জন্য শিরোনামে রয়েছেন উত্তর ভারতের পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। কুমার শানু (Kumar Shanu)-র অনুরোধে পবনদীপ অরুণিতার হাতে পরিয়ে দিয়েছেন ফ্রেন্ডশিপ ব্যান্ড। এবার তিনি অঙ্গীকার করলেন এই সম্পর্ককে আমৃত‍্যু এগিয়ে নিয়ে যাওয়ার।

পবনদীপ বলেছেন, অরুণিতা তাঁর খুব কাছের বন্ধু। শোয়ে একসঙ্গে কাটানোর সুবাদে সবাই সবার খুব কাছের হয়ে গিয়েছেন। কিন্তু দর্শকদের বোঝা উচিত তাঁর ও অরুণিতার সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্ব ছাড়া আর কিছুই নয়, বললেন পবনদীপ। এই মুহূর্তে পবনদীপ ও অরুণিতা দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ভাবতে চান। বাকি সবকিছুর জন্য অনেক সময় পড়ে রয়েছে। তবে পবনদীপ চান, তাঁদের সম্পর্ক বৃদ্ধ বয়স অবধি যেন একই থাকে।

আরো পড়ুন -   Malaika Arora: একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী মালাইকা অরোরা!

ভারতের স্বাধীনতার দিবসের দিন ঘোষিত হবে ‘ইন্ডিয়ান আইডল’ অর্থাৎ বিজয়ীর নাম। কিন্তু গ্র্যান্ড ফিনালের দিন যতই এগিয়ে আসছে, ততই পবনদীপের মন খারাপ হচ্ছে। তিনি জানিয়েছেন, যখন এই শোয়ে এসেছিলেন তখন ভাবতেন কিভাবে বাড়ি ছেড়ে থাকবেন! শোয়ের শেষের দিকে এসে মনে হচ্ছে, এই তো সেদিন এলেন, যদি আরও কিছুদিন একসঙ্গে থাকা যেত, বললেন পবনদীপ। এর আগে ‘ভয়েস ইন’ নামক একটি শোয়ের বিজেতা পবনদীপ বলেছেন, ‘ইন্ডিয়ান আইডল’ শোয়ের মাধ্যমে বেশি পরিচিতি পাওয়া যায়। এখানে বিভিন্ন ধরনের গান গেয়েছেন পবনদীপ। সেরা বিচারকদের থেকে শেখা তাঁর উদ্দেশ্য ছিল যা তিনি পেয়েছেন। এখন শো না জিতলেও তাঁর আফশোস থাকবে না। এখন তাঁরা প্রত্যেকেই প্লে ব্যাকের জন্য তৈরি বলে জানিয়েছেন পবনদীপ।

আরো পড়ুন -   Puja Banerjee: মা যশোদা সাজলেন পূজা, ছেলের হাত ধরেই মেটালেন মনের সাধ

পবনদীপ পাহাড়ী অঞ্চলের ছেলে। ফলে পাহাড়ী গানকে তিনি সমগ্র ভারতবর্ষে পৌঁছে দিয়েছেন। দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। তাঁর মতে, ফাইনালের ছয় প্রতিযোগীই বিজেতা। আপাতত পনেরোই অগস্টের অপেক্ষা। কে হবেন সেরার সেরা? উত্তর মিলবে সেদিন।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Related Articles

Back to top button