BollywoodHoop Plus

Palak Tiwari: সৌন্দর্যে মাকে টেক্কা দিচ্ছেন শ্বেতা কন্যা পলক তিওয়ারি

শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)-র কন্যা পলক তিওয়ারি (Palak Tiwari) ক্রমশ সকলের নজর কেড়ে নিচ্ছেন। নিজেকে যথেষ্ট আকর্ষণীয় করে তুলেছেন পলক। সম্প্রতি সাদা রঙের স্পোর্টস ব্রা ও লাল রঙের সিকুইনড মিনি স্কার্টে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে লাল ব্যাকগ্রাউন্ডের ক্যানভাসে পলক। তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্পোর্টস ব্রা ও লাল রঙের সিকুইনড মিনি স্কার্ট একদিকে বাঁধা। ওয়েভি চুল খোলা ও পায়ে স্টিলেটো। কখনও সামান্য বসে, কখনও মিনি স্কার্ট ঠিক করতে করতেই ছবি তুলেছেন পলক। তাঁর গলায় রয়েছে সিলভার নেকপিস, কানে জাঙ্ক ইয়ারিং, হাতে ব্রেসলেট ও ঘড়ি। এক আঙুলে আংটি। এর আগে মনোক্রোম লুকে পলকের কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল।

ইতিমধ্যেই শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari)-র কন্যা পলক বলিউডে ডেবিউ করেছেন। হার্ডি সান্ধু (Harrdy Sandhu)-র গান ‘বিজলি বিজলি’-র মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। এই মুহূর্তে সইফ আলি খান (Saif Ali Khan)-এর পুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)-এর সঙ্গে তাঁর সম্পর্ক বি টাউনে রীতিমত চর্চিত। সম্প্রতি তাঁদের দুজনকে একসঙ্গে একটি রেস্টুরেন্টে দেখা গেছে। তবে এর জন্য পলককে প্রায়ই ট্রোল হতে হয়। পলক অবশ্য কোনো ট্রোলকে পাত্তা দেন না।

শ্বেতা, তাঁর প্রথম স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury)-র সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর পলককে নিয়ে একাই থাকতেন। তবে পরবর্তীকালে তিনি শৈশবের বন্ধু অবিনাশ (Avinash)-কে বিয়ে করেন। পলক তাঁর সৎ বাবা ও মায়ের সাথে থাকতেন। শ্বেতা ও অবিনাশের একটি পুত্রসন্তান জন্ম নেয়। পলক একটু বড় হতেই অবিনাশ তাঁর সাথে কুরুচিকর আচরণ করতে শুরু করলে পলক ও পুত্রসন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন শ্বেতা।

 

View this post on Instagram

 

A post shared by Palak Tiwari (@palaktiwarii)