BollywoodHoop Plus

Priyanka-Nick: অদ্ভুত ভবিষ্যদ্বাণী! সন্তানের জন্ম দিলেও টিকবে না নিক-প্রিয়াঙ্কার সংসার

পন্ডিত জগন্নাথ গুরুজী (Pandit Jagannath Guruji)-র বর্তমানে একটাই কাজ,ভবিষ্যদ্বাণী করা। বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র জন্মের ভবিষ্যদ্বাণী করার পর থেকেই জগন্নাথ গুরুজী মারাত্মক বিখ্যাত হয়ে গিয়েছেন। বর্তমানে তিনি বলিউডের সবকিছু নিয়েই প্রেডিকশন করেন। এবার জগন্নাথ প্রেডিকশন করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas)-এর সম্পর্কের ভবিষ্যত নিয়ে।

যবে থেকে প্রিয়াঙ্কা তাঁর তুলনায় বয়সে ছোট নিককে বিয়ে করেছেন, তবে থেকেই তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন প্রায় প্রতি সপ্তাহেই শোনা যায়। নেটিজেনদের একাংশের ধারণা মহিলারা যদি তাঁর স্বামীর তুলনায় বয়সে বড় হন, তাহলে বিচ্ছেদ অবশ্যম্ভাবী। অথচ রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর তুলনায় বয়সে অনেকটাই ছোট আলিয়া ভাট (Alia Bhatt)-এর সম্পর্ক ও বিয়ের গুঞ্জন নিয়ে সকলে গদগদ হয়ে যাচ্ছেন। চলতি বছরের শুরুতেই প্রিয়াঙ্কা ও নিকের জীবনে এসেছে তাঁদের কন্যাসন্তান। সারোগেসির মাধ্যমে তার জন্ম হয়েছে। কিন্তু কন্যাসন্তানের জন্মের আগে পর্যন্ত প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল চারিদিকে। শেষ অবধি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) প্রতিবাদ করেছিলেন এই ধরনের গুজব রটানোর বিরুদ্ধে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এবার পন্ডিত জগন্নাথ গুরুজী জানালেন, প্রিয়াঙ্কা ও নিক নাকি আন্তর্জাতিক স্তরে তাঁদের চাহিদা হারাচ্ছেন। এই কারণে নিক তাঁদের সম্পর্ককে মজবুত করতে চাইছেন। ফলে বর্তমানে তাঁদের বিচ্ছেদের সম্ভাবনা নেই। তবে পরবর্তীতে বিবাহ বিচ্ছেদ হতে পারে। কারণ নিকের ও প্রিয়াঙ্কার মধ্যে ভুল বোঝাবুঝি বর্তমান রয়েছে।

2021 সালের সেপ্টেম্বর মাস থেকে 2028 সালের জুন মাস পর্যন্ত নিক ও প্রিয়াঙ্কার সময় খারাপ যাবে। তবে 2023-এর ডিসেম্বরের পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে পারে। তবে বিবাহ বিচ্ছেদ হলে, সেই সিদ্ধান্ত নেবেন নিক। কিন্তু পন্ডিত জগন্নাথ গুরুজী শুধুমুদু নিক ও প্রিয়াঙ্কাকে নিয়ে প্রেডিকশন করতে গেলেন কেন? দিল্লি তো এখনও অনেক দূর। রণবীর ও আলিয়াকে নিয়ে বরং প্রেডিকশন করলেও তো পারেন!