Hoop PlusTollywood

Paoli Dam: অন্তর্বাসের বদলে ভারি নেকপিস ঢেকেছে স্তনযুগল, দুধ সাদা শার্টে লাস্যময়ী অভিনেত্রী পাওলি

কয়েক দিন আগে পাওলি দাম (Paoli Dam) তাঁর স্বামী অর্জুন (Arjun)-এর সঙ্গে চতুর্থ বিবাহবার্ষিকী পালন করেছেন। কিন্তু তাঁর বিয়ের বয়স বাড়লেও তাঁর সৌন্দর্য ফুরিয়ে যায়নি। বরং সময়ের সাথে সাথে আরো পরিণত হয়েছে পাওলির সৌন্দর্য। সম্প্রতি তাঁর শেয়ার করা কয়েকটি ছবিতে মিলল তার প্রমাণ।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

পাওলি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফ্রন্ট ওপেন শার্ট। শার্টটি ফুল স্লিভ। গলায় রয়েছে ভারি স্টোন স্টাডেড নেকপিস। ক্লিভেজের উপর দিয়ে শোভাবর্ধন করেছে নেকপিস। ঠোঁটে রয়েছে বাদামী লিপস্টিক। স্মোকি আই মেকআপ তাঁর লুককে সম্পূর্ণ করেছে। বেশির ভাগ ছবিতে পাওলির পরনে এই শার্ট থাকলেও কয়েকটি ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের পোশাক। পাওলির এই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষ্যে পাওলি ও অর্জুন ব্রহ্মপুত্র নদের ধারে কেক কেটে সেলিব্রেট করেছেন। তাঁদের বিবাহবার্ষিকীর ডেস্টিনেশন ছিল কাজিরাঙা অভয়ারণ‍্য। কাজিরাঙা ভ্রমণের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন পাওলি। কখনও তাঁকে দেখা যাচ্ছে, ক্রুজের ভিতর থেকে ভিডিও করতে। কখনও বা কাজিরাঙার জঙ্গলের ভিতর গন্ডারের ভিডিও শেয়ার করেছেন তিনি। এই মুহূর্তে পাওলি ওটিটি প্ল্যাটফর্মের একাধিক হিন্দি ও বাংলা প্রজেক্টে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

এছাড়াও পাওলি শেষ করেছেন অর্জুন দত্ত (Arjun Dutta) পরিচালিত ফিল্ম ‘বিরিয়ানি’-র শুটিং। ওটিটিতে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে পাওলি অভিনীত ফিল্ম ‘খেলাঘর’। পাওলি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন দেব (Dev) ও শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। ম্যাজিক মোমেন্টস-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘খেলাঘর’ পরিচালনা করছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ও শৈবাল চট্টোপাধ্যায় (Shaibal Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

আরো পড়ুন -   করোনায় কেড়ে নিল প্রান, কাছের মানুষকে হারালেন 'রানী রাসমণি'-এর গদাধর

Related Articles

Back to top button