Hoop PlusBengali Serial

Papiya Adhikari: ধারাবাহিকের সেটে অসাধারণ নাচে তাক লাগালেন ‘বিবি পায়রা’ পাপিয়া অধিকারী, রইলো ভিডিও

পাপিয়া অধিকারী (Papia Adhikary) অভিনয়ে কামব‍্যাক করতেই আবারও খবরের শিরোনামে চলে এসেছেন। সম্প্রতি তাঁর একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তাতে তাঁর নিপুণ নৃত্যশৈলী অনেকের নজর কেড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফরাসের উপর ধবধবে সাদা রঙের চাদর পাতা। জ্বলছে ঝাড়বাতি। চারিদিকে ঘিরে রয়েছেন অনুরাগীরা। তার মধ্যেই 1988 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘দেবীবরণ’-এর বিখ্যাত আইটেম সং ‘গা ছমছম কি হয় কি হয়’ -এর সঙ্গে নেচে মাতিয়ে দিচ্ছেন পাপিয়া। প্রসঙ্গত, এই গানের সঙ্গে ফিল্মেও পাপিয়ার নাচ ছিল অনবদ্য। কিন্তু এদিন তাঁর পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি। কারণ তিনি যে এখন দত্তবাড়ির সোনা মা। তবে ‘দেবীবরণ’-এ সেদিন তাঁর পরনে ছিল অফ শোল্ডার জাম্প সুট। সঙ্গী ছিলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick), দীপঙ্কর দে (Dipankar Dey)। কিন্তু এবার আর কোনো সঙ্গীর প্রয়োজন পড়েনি। পাপিয়া নিজেই একমেবাদ্বিতীয়ম।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

রাজনীতি তাঁকে অভিনয় থেকে দূরে সরিয়ে নিয়ে গিয়েছিল। বিজেপির সদস্যা পাপিয়া কিন্তু কোনোদিন হিংসার রাজনীতি করেননি। বরাবর তাঁর সৌজন্যবোধে মুগ্ধ সবাই। কিন্তু তিনি যে শিল্পী। শিল্পই যে তাঁর প্রকৃত কর্মক্ষেত্র। তাই আবারও তিনি ফিরে এলেন কালার্স বাংলার হাত ধরে ‘সোনা মা’ রূপে। চিত্রনাট্য অনুযায়ী পাপিয়া দত্তবাড়ির কর্ত্রী। কিন্তু তার ফলে তাঁর মোহময়তা কমেনি এখনও। কাজের ফাঁকে পাপিয়ার এই নাচ কলাকূশলীদের কাছে একঝলক খোলা হাওয়া।

এতদিন পরে এই গানে নেচে পাপিয়া নিজেও খুশি। খুশি হয়েছেন তাঁর অনুরাগীরাও। সেটে পাপিয়ার কাছ থেকে অন্য শিল্পীরা অভিনয়ের খুঁটিনাটি জেনে নেন। বয়সজনিত কারণে শরীরে সামান্য মেদ জমলেও পাপিয়া কিন্তু ডায়েটের দিকে কড়া নজর রেখেছেন। শসা, স‍্যালাড, টকদই, স‍্যান্ডউইচ দিয়ে খিদে মেটান তিনি।

Related Articles

Back to top button