Hoop PlusTollywood

Subhashree Ganguly: ‘বৌদি ক্যান্টিন’ খুলতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী!

অনেকে বলছেন পরমব্রত (Parambrata Chatterjee) নাকি ইদানিং বলিউড নিয়ে বেশি ব্যস্ত। প্রকৃতপক্ষে, বলিউডের ফিল্ম ও জাতীয় স্তরের ওটিটিতে বাঙালি শিল্পীদের গ্রহণযোগ্যতা বাড়ছে। ফলে স্বাভাবিক ভাবেই ব্যস্ত হয়ে যাচ্ছেন পরমব্রতদের মতো অভিনেতারা। তবে এর মধ্যেই পরমব্রত ঘোষণা করলেন তাঁর আগামী প্রজেক্টের।

বাংলা ফিল্মে আরও একবার পরিচালকের ভূমিকায় দেখা যেতে চলেছে পরমব্রতকে। তাঁর পরিচালিত আগামী ফিল্মের নাম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্মে মুখ্য ভূমিকায় থাকছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), সোহম (Soham), অনসূয়া মজুমদার (Anasua Majumder) ও পরমব্রত নিজে। এর আগেও একই সঙ্গে বেশ কয়েকটি ফিল্মে অভিনেতা ও পরিচালক দুটি ভূমিকাই পালন করেছেন পরমব্রত। এই ফিল্মের অনুপ্রেরণা আসমা খান (Ashma Khan)। কলকাতার মেয়ে ও প্রশিক্ষিত শেফ আসমা এই মুহূর্তে লন্ডনে একাধিক রেস্তোরাঁর মালকিন।

চলতি বছর পরমব্রতর একটি বাংলা ছবি পরিচালনা করার কথা ছিল। সেই ফিল্মের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। কিন্তু একসঙ্গে হিন্দি ও বাংলা ফিল্ম এবং ওয়েব সিরিজের কাজ সামলে লন্ডনে গিয়ে শুটিং করা পরমব্রতর পক্ষে অসম্ভব ছিল। তবে তার পাশাপাশি তিনি জানালেন, বাংলা ফিল্ম পরিচালনা করে ঘরের আরাম পান তিনি। তাছাড়া এই ফিল্মের গল্প তাঁর মন ছুঁয়ে গিয়েছে। ফলে এই ফিল্মের কাজ শুরু করে ভালো লাগছে তাঁর।

‘বৌদি ক্যান্টিন’-এর কাহিনী লিখেছেন সোমাশ্রী ঘোষ (Somashri Ghosh) ও অরিত্র সেন (Aritra Sen)। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত। পরমব্রতর মতে, সমাজ বাইরে গিয়ে কাজ করা মেয়েদের সফল বলে মনে করে। মেয়েরা স্বাভাবিক ঘরের কাজের মাধ্যমেই পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন বলে মনে করেন তিনি। রান্না করতে ভালোবাসা একটি মেয়ের খোঁজ করার মাধ্যমে এই বার্তা দিতে চলেছে ‘বৌদি ক্যান্টিন’।

‘বৌদি ক্যান্টিন’-এ শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। অনসূয়া মজুমদার থাকবেন শুভশ্রীর শাশুড়ির চরিত্রে। আগামী মাসের কুড়ি তারিখ থেকে শুরু হতে চলেছে ‘বৌদি ক্যান্টিন’-এর শুটিং।