Hoop PlusBollywoodReality show

Parineeti Chopra: মিঠুন চক্রবর্তীর সামনে কেন কেঁদে ফেললেন পরিণীতি চোপড়া!

পরিণীতি চোপড়া (Parineeti Chopra), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর ছায়া থেকে বেরিয়ে এসে নিজে সুপ্রতিষ্ঠিত। তিনি যথেষ্ট ছটফটে, মজাদার একটি মেয়ে। কিন্তু হঠাৎই মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র সামনে কেঁদে ফেললেন পরিণীতি।

নতুন রিয়েলিটি শো ‘হুনারবাজ’-এ অন্যতম বিচারক হিসাবে আসন অলঙ্কৃত করছেন পরিণীতি। তাঁর সহ বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী ও করণ জোহর (Karan Johar)। শোয়ের সঞ্চালনা করছেন ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। রিয়েলিটি শোয়ের ইতিহাসে এই প্রথম কোনও অন্তঃসত্ত্বা সঞ্চালককে দেখা যাবে টিভির পর্দায়। প্রসঙ্গত, ভারতী অন্তঃসত্ত্বা। ভুট ওটিটির তরফে ‘হুনারবাজ’-এর একটি ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক প্রতিযোগীর রুদ্ধশ্বাস পারফরম্যান্স দেখছেন পরিণীতি। পারফরম্যান্সটি ছিল ফ্রি স্টাইল ডান্সের সঙ্গে বিভিন্ন স্টান্টের কম্পোজিশন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

পারফরম্যান্সটি শেষ করে নিজের জীবনের কথা বিচারকদের সামনে বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ওই প্রতিযোগী। কাঁদতে কাঁদতে তিনি জানান, প্রথম যখন তিনি মুম্বইয়ে আসেন, তাঁর থাকার জায়গা ছিল না, ছিল না ভরপেট খাওয়ার সংস্থান। দিনের পর দিন গাছতলায় শুয়ে কাটিয়েছেন তিনি। খাবার ভিক্ষা করেছেন। কিন্তু তবু হাল ছাড়েননি। তাঁর অভাব ও কষ্ট সত্ত্বেও স্বপ্নের দিকে এগিয়ে যাওয়ার ঘটনায় আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন পরিণীতি। করণের চোখে জল চলে আসে। কিন্তু তিনি পরিণীতিকে সামলানোর চেষ্টা করেন।

করণ নিজেও ইন্সটাগ্রামে ‘হুনারবাজ’ -এর একটি প্রোমো শেয়ার করে লিখেছেন, এরকম শো আগে কখনও ভারতীয় টেলিভিশনে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)