Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সমুদ্রের ধারে হট লুকে অভিনেত্রী শ্রাবন্তী, পার্ণোর কমেন্ট, ‘সবই জানেন’

টলি-অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) শেষ অবধি স্বীকার করেই নিলেন বেড়ানোই তাঁর প্রাণ। ট্র্যাভেল অ্যান্ড ট্র্যাভেল। আপাতত শ্রাবন্তীর জীবনের লক্ষ্য এটাই হয়ে দাঁড়িয়েছে। শুটিংয়ের ফাঁকে প্রায়ই তাঁকে কোথাও না কোথাও ঘুরতে যেতে দেখা যায়। কখনও পাহাড়, কখনও মালদ্বীপ। এবার তিনি কোথায় ঘুরতে গেছেন তা জানা না গেলেও তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে।

সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীর দিকে ধেয়ে আসছে নীল সমুদ্রের ঢেউ। কিন্তু তার পরোয়া না করে তিনি হেঁটে যাচ্ছেন সি-বিচে। হাওয়ায় ওড়া চুল সামলাতে ব্যস্ত শ্রাবন্তীর পরনে রয়েছে কালো শর্টস, ট্রাইবাল ডিজাইন করা পিচ-সাদা রঙের স্লিভলেস টি-শার্ট ও পায়ে স্লিপার। হাল্কা মেকআপ করলেও ঠোঁটে লাল রঙের লিপস্টিক পরেছেন তিনি। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ছুটিতে যাওয়াই তাঁর কাছে জীবনের স্বাভাবিক দিক। শ্রাবন্তীর ছবির কমেন্ট বক্সে পার্ণো মিত্র (Parno Mitra) লিখেছেন, তাঁরা সবাই শ্রাবন্তীর এই দিকের কথা জানেন। শ্রাবন্তীর এই ছবিটির প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

তবে শ্রাবন্তীর সঙ্গে কাউকে দেখা না গেলেও তাঁর লিঙ্ক-আপ বয়ফ্রেন্ড অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury) তাঁর সঙ্গে বেড়াতে যান বলে শোনা যায়। শ্রাবন্তী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, একই আবাসনে থাকার সূত্রে তাঁরা শুধুই ভালো বন্ধু। তিনি বিবাহ বিচ্ছেদের পথে ও অভিরূপ সিঙ্গল বলেই নাকি তাঁদের লিঙ্ক-আপ করা হয়। অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh) অভিযোগ করেছেন, শ্রাবন্তী নাকি তাঁর ঘনিষ্ঠ মহলে রোশনকে নপুংসক বলেছেন।

রোশন প্রথমে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলেও শ্রাবন্তী জানিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না। উপরন্তু তিনি নিজে আলিপুর কোর্টে রোশনের কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেছেন। তবে শুধু বিবাহ বিচ্ছেদ চেয়েই ক্ষান্ত থাকেননি শ্রাবন্তী। তিনি রীতিমত সাত লক্ষ টাকা মাসিক খোরপোশ দাবি করেছেন রোশনের কাছে। রোশন প্রথমে এই কথা গুজব বলে উড়িয়ে দিলেও তাঁর আইনজীবি জানিয়েছেন, এই কথা সম্পূর্ণ সত্যি। আগামী ডিসেম্বর মাসে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button