Hoop PlusReality show

Indian Idol: আর লুকোচুরি নয়, রোমান্টিক মুডে পবনদীপ-অরুণিতাকে দেখতে পাবেন দর্শকরা, রইলো ভিডিও

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বন্ধুত্ব হয়েছিল পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)-এর। তাঁদের বন্ধুত্ব নিয়ে সেই সময় প্রচুর চর্চা হলেও পরবর্তীকালে সেই ব্যাপারে আর কিছু শোনা যায়নি। ফলে পবনদীপ ও অরুণিতার বর্তমান সম্পর্ক নিয়ে অনুরাগীদের জিজ্ঞাস‍্য ছিল। কিন্তু এবার সব জল্পনার অবসান ঘটিয়ে পবনদীপ ও অরুণিতা আবারও ধরা দিলেন রোম‍্যান্টিক মুডে।

 

View this post on Instagram

 

A post shared by Arunita heart (@arunitaxheart)

সম্প্রতি মুক্তি পেয়েছে পবনদীপ ও অরুণিতার নতুন মিউজিক ভিডিও, ‘মঞ্জুর দিল’। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর আরেক প্রতিযোগী আশিষ কুলকার্ণি (Ashish Kulkarni)। তবে ‘মঞ্জুর দিল’-এ শুধু গান গাননি পবনদীপ ও অরুণিতা, তাঁরা দুজনে অভিনয়ও করেছেন। এছাড়াও গানটি পরিচালনার দায়িত্ব ছিল পবনদীপের উপর। গানটি সম্পূর্ণ রোম‍্যান্টিক। তার সঙ্গেই পবনদীপ ও অরুণিতার অনস্ক্রিন রসায়ন এক নতুন মাত্রা যোগ করেছে মিউজিক ভিডিওতে। ইতিমধ্যেই মিউজিক ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে পবনদীপ ও অরুণিতা আবারও তাঁদের গানের জন্য প্রশংসিত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালের আগে একটি সাক্ষাৎকারে অরুণিতা প্রসঙ্গে বলার সময় পবনদীপ বলেছিলেন, অরুণিতা তাঁর খুব কাছের বন্ধু। শোয়ে একসঙ্গে সময় কাটানোর ফলে তাঁরা অবিচ্ছেদ্য হয়ে গিয়েছেন। কিন্তু এই মুহূর্তে তাঁরা দুজনেই কেরিয়ারে মন দিতে চান। অন্য সব কিছুর জন্য সময় পড়ে রয়েছে। তবে এই সম্পর্ককে বৃদ্ধ বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে চান পবনদীপ।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

অরুণিতাও চান সঙ্গীতের জগতে নিজের কেরিয়ার তৈরি করতে। কিংবদন্তী আশা ভোঁসলে (Asha Bhonsle) তাঁর কন্ঠের প্রশংসা করেছেন। অরুণিতা জানিয়েছেন, তিনি এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-দের মতো মিউজিক ডিরেক্টরদের সাথে কাজ করার ইচ্ছা পোষণ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Related Articles

Back to top button