Hoop StoryHoop Viral

Indian Idol: রোমান্টিক গানে মঞ্চ মাতালেন পবনদ্বীপ-অরুনিতা, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

আরো পড়ুন -   বিলাসবহুল গাড়ির ধাক্কায় উড়ে গেল গরিবের অটো, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকলো হায়দ্রাবাদ

বর্তমানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের মধ্যমনী বঙ্গকন্যা অরুনিতা। অরুনিতা এবং পবনদেবের নানা রোমান্টিক গান মানুষকে মুগ্ধ করেছে। সম্প্রতি ‘কেহদু তুমে, কেয়া চুপ রাহু, দিলমে মেরে আজ কেয়া হে’ এই অসাধারণ হিন্দি গানকে দুজনে মিলে গিয়ে সঙ্গীতের জগতে একটি আলোড়ন সৃষ্টি করেছে। বিচারকের আসনে বসেছিলেন নিতু সিং। নিতু সিং গানটি শুনে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অরুনিতা কখনো শ্রেয়া ঘোষালের গান তো কখনো আশা ভোঁসলে কিংবা লতা মঙ্গেশকরের গানের মঞ্চ মাতিয়েছেন বারবার।

আরো পড়ুন -   বিয়ের আসরে হাজির প্রাক্তন প্রেমিক, বরের সামনেই জড়িয়ে ধরলেন বউকে, রইলো ভাইরাল ভিডিও

এবারেও তার অন্যথা হয়নি অসাধারণ সাজপোশাকের পবন দেবের সঙ্গে জুটি বেঁধে আবারো মঞ্চে একেবারে আগুন জ্বালিয়ে দিলেন অরুনিতা। খুব সাধারণ পরিবার থেকেই সাধারণ গুরুর কাছে শিক্ষা গ্রহণ করে এত অসাধারণ গান গাইছে সে, সে আমাদের বাঙ্গালীর গর্ব। বনগাঁর মতন একটা ছোট্ট জায়গা থেকে সে পাড়ি দিয়েছে মুম্বাইতে আজ গোটা বিশ্বের মানুষ অরুনিতার ফ্যান ফলোয়ার্স।

আরো পড়ুন -   Kajol: কখন নিজেকে মোষের সঙ্গে তুলনা করেছিলেন কাজল!

শুনে নিন অরুনিতা এবং পবনদ্বীপের অসাধারণ সেই গান -»

Related Articles

Back to top button