Hoop ViralHoop Story

হীরের আংটি পরিয়ে Arunita-কে প্রপোজ Pawandeep-এর, মাখোমাখো প্রেমে বুঁদ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশনের পর্দায় রিয়েলিটি শো’র চক্করে এখন প্রতিভা খুঁজতে খুব বেশি কষ্ট করতে হয়না। অডিশনের মাধ্যমে জায়গা জায়গা থেকে বেছে নেওয়া হয় শিল্পীদের। এক্ষেত্রেও কিছু কম নয় অরুনিতা এবং পবন। অর্থাৎ উত্তর ভারতের ছেলে পবনদীপ এবং পশ্চিমবঙ্গের বনগাঁর অরুনিতা কাঞ্জিলাল। তাদের অসাধারণ রোমান্টিক পারফরম্যান্স প্রত্যেকের মন ছুঁয়ে গেছে।পশ্চিমবঙ্গের মানুষ অবশ্য মনে মনে ভেবে নিয়েছিলেন এই রিয়েলিটি শো এর সেরা সেরা মুকুট উঠবে অরুনিতার মাথার ওপর, কিন্তু দুর্ভাগ্যবশত তা হয়নি কিন্তু তাতে কি হয়েছে? অরুনিতার গানের গলা এখনো মানুষের মনের মধ্যে গেঁথে আছে, অতি সাধারণ পরিবারে জন্মগ্রহণ করে, সাধারণভাবে থেকেও যে এইভাবে এতটা উপরে ওঠা যায় তা সত্যিই অরুনিতাকে না দেখলে বোঝা যায় না। মা-বাবার সহচর্যে বেড়ে ওঠা ছোট্ট মেয়ে, এখন আপাতত সোশ্যাল মিডিয়ার এক অন্যতম আকর্ষণ এর জায়গায়।

রিয়ালিটি শো চলাকালীনই পবনের সঙ্গে অরুনিতার একটা রোমান্টিক সম্পর্কের কথা আমাদের সামনে তুলে ধরা হয়। তবে তা কতটা সত্যিই এই নিয়ে অরুনিতা কোনদিনই সঠিকভাবে মুখ খোলেননি। তবে বাস্তবে তাদের সম্পর্কের জুটি মানুষ কতটা মেনে নিয়েছে কিনা তা জানা নেই, কিন্তু তাদের গানের জুটি যে একেবারে সুপার ডুপার হিট তা এক একটি ভিডিও লাইক এবং শেয়ারের সংখ্যা দেখলেই বোঝা যায়। সম্প্রতি অক্টোপাস এন্টারটেনমেন্ট (octopus entertainment) থেকে অরুনিতা এবং পবনের একটি গানের ভিডিও শেয়ার হয়েছে, যেটি মাত্র ২১ ঘণ্টা আগে ইউটিউবের মাধ্যমে ছাড়া হয়েছিল, এটি পৌঁছে গেছে প্রায় ২২ লক্ষ মানুষের কাছে।

এর পছন্দের সংখ্যা দেখেই মনে হচ্ছে, কিভাবে ভিডিওটি সকলের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছিল। এই ভাবেইতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ও রিয়েলিটি শো শেষ হওয়ার পরেও ছোট ছোট ছেলে মেয়েদের গান মানুষের মধ্যে এখনো থেকে যাওয়ার একটা সুযোগ পায়। আগেকার দিনে টেলিভিশনের পর্দা থেকে চলে যাওয়া মানে, সেই ক্যাসেট বা সিডির মাধ্যমে শুনতে হত, কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে, আর আপনি যদি এই সব বিষয় নিয়ে একটু ঘাটাঘাটি করেন, তাহলেই এই ধরনের ভিডিও আপনার চোখের সামনে চলে আসবে নিমেষের মধ্যে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button