Hoop PlusTollywood

Payel De: ফুচকা প্রেমীদের জন্য ‘এ স্বাদের ভাগ হবেনা’, কলকাতার বুকে লঙ্কা চায়ের খোঁজ দিলেন পায়েল

কিছুদিন আগে পায়েল দে (Payel De), তাঁর স্বামী দ্বৈপায়ন (Dwaipayan), পুত্রসন্তান মেরাখ (Merakh) ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে বাড়ি ফিরেছেন। পাহাড়ী এলাকায় বেড়াতে গিয়ে ধস নেমে রাস্তা বন্ধ হয়ে যাওয়ার ফলে আটকে পড়েছিলেন তাঁরা। কোনোমতে প্রাণ হাতে করে সমতলে নেমে এসেছিলেন পায়েল সহ পুরো পরিবার। তবে মিস হয়েছিল পায়েল ও দ্বৈপায়নের একদিনের শুটিং। এবার পায়েল মজলেন লঙ্কা-চায়ে।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

পায়েল সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। তিনি জানিয়েছিলেন, ইউটিউব চ্যানেলটিতে আপাতত বিভিন্ন আঞ্চলিক বিষয় নিয়ে কাজ হবে। এবার সেই কাজ করতে গিয়েই পায়েল খোঁজ পেয়েছেন লঙ্কা চায়ের। এর আগে মালাই চা, কেশর চা, চকলেট চা শুনলেও এই প্রথমবার পায়েল চুমুক দিলেন লঙ্কা চায়ে। কলকাতার বুকে জয়া মন্ডল (Jaya Mandal)-এর দোকানে পাওয়া যাচ্ছে এই লঙ্কা চা। পায়েল নিজের চ্যানেলে লঙ্কা চায়ের ভিডিও আপলোড করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

তাঁর আপলোডকৃত ভিডিও দেখে জানা যাচ্ছে, মাত্র সাত টাকায় বিক্রি হয় লঙ্কা চা। চা তৈরির পদ্ধতি দেখে মনে হচ্ছে, লাল চা-তেই মশলা ও কাঁচা লঙ্কা দিয়ে আনা হয়েছে বিশেষ স্বাদ। পায়েল জানিয়েছেন, যাঁরা ফুচকা খেতে ভালোবাসেন, তাঁদের বিশেষ ভালো লাগবে লঙ্কা চা। জয়া মন্ডলের দোকানে ধনেপাতা দেওয়া চা-ও পাওয়া যায়।

সম্প্রতি শেষ হয়েছে পায়েল অভিনীত ‘দেশের মাটি’-র শুটিং। তবে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ‘মুখোশ’-এ পায়েলের অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও পায়েল একটি ওয়েব সিরিজে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Back to top button