Hoop PlusTollywood

নীরবে কাজ করতে ভালোবাসি: পায়েল দে

পায়েল দে (Payel De) ক্রমশ নিজেকে বিস্তৃত করছেন। ফিল্ম ও সিরিয়ালে অভিনয় ছাড়াও পায়েলের রয়েছে নিজস্ব ইউটিউব ভ্লগ। এবার তিনি দায়িত্ব পেলেন ‘সন্দেশ’ সম্পাদনার।

স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে পায়েল অভিনীত চরিত্র উজ্জ্বয়িনী দুঁদে সাংবাদিক ছিল। এরপর থেকেই পায়েলের ভালো লাগতে শুরু করে সাংবাদিকতা। পায়েলের ইচ্ছা, রাজনীতিবিদদের ব্যক্তিগত জীবনের উপর আলোকপাত করবেন। সকলে বিনোদন জগতের তারকাদের জীবন নিয়ে কথা বললেও রাজনীতিবিদদের জীবন কেউ জানতে চান না। তবে আপাতত পত্রিকার প্রচ্ছদকে তিনি সাজিয়েছেন সম্পূর্ণ নতুন রূপে।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

প্রকৃতপক্ষে, এটাও একটি ফিল্ম। পায়েলের চমক এখানেই। পোশাক বিশেষজ্ঞ জয় রায় (Joy Ray) তাঁকে ‘সন্দেশ’ ফিল্মে অভিনয়ের জন্য অনুরোধ জানিয়েছিলেন। এই ফিল্মে পায়েলের চরিত্র এক পত্রিকার সম্পাদকের। ‘সন্দেশ’-এ পায়েলের চরিত্রের নাম নন্দিতা। তার সংসারে রয়েছে স্বামী ও শাশুড়ি। তাঁদের সঙ্গে নন্দিতার সম্পর্কের বুনোট নিয়েই তৈরি হচ্ছে ‘সন্দেশ’।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

কয়েকদিন আগে আর্টিস্ট ফোরামের এগজিকিউটিভ বডির সদস্য হলেও পায়েল রাজনীতি নিয়ে আপাতত ভাবছেন না। তিনি শান্ত প্রকৃতির। তাঁর মতে, তাঁদের মতো মানুষরা রাজনীতি করতে পারেন না। চিৎকার করার থেকে সবার অজান্তে নীরবে কাজ করতে ভালোবাসেন পায়েল। তার জন্য কোনও রাজনৈতিক মঞ্চের প্রয়োজন নেই বলেই মনে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)