Bengali SerialHoop Plus

Pilu: ধারাবাহিকে সেটে র‍্যাগিং-এর শিকার নবাগতা অভিনেত্রী মেঘা, সহ-অভিনেতার বিরুদ্ধে অভিযোগ পিলুর

বাংলা টেলিভিশনের দৌলতে ‘পিলু’ এখন বাংলার ঘরে ঘরে একটি জনপ্রিয় নাম। সংগীতের মহৎ সাধনা, রঞ্জার ষড়যন্ত্র, আহির পিলুর বিয়ে নিয়ে টানটান উত্তেজনায় মজে আছেন দর্শক। রেটিংয়ে সবসময়ই খুকুমনির ঘাড়ে নিশ্বাস ফেলে পিলু।

ডান্স বাংলা ডান্স থেকে যাত্রা শুরু মেঘার। নাচের মঞ্চের প্রথম অভিনয়ের তালিম। রিয়্যালিটি শো থেকে সরাসরি ধারাবাহিকে চলে আসা তাও আবার জনপ্রিয় চ্যানেলের প্রাইম টাইমে। এসবই মেঘার কাছে স্বপ্নের মতো। জীবনের প্রথম ধারাবাহিকের সহ-অভিনেতা হিসেবে গৌরব রায়চৌধুরীর মতো অভিনেতাকে পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন। কিন্তু গৌরবের বিরুদ্ধে তিনি গুরুতর এক অভিযোগ আনেন।

একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তিনি জানান, পর্দার আহির তাঁকে প্রচণ্ড লেগপুল করে এবং তা একসময় র‍্যাগিং-এর পর্যায়ে চলে যায়। কোন কারণ ছাড়াই পিলুকে সবার সামনে কেস খাইয়ে বসেন গৌরব। সিনের মাঝে এমন এক্সপ্রেশন দিয়ে ফেলেন যে হেসে ওঠেন মেঘা। আর তাতেই জোর বকুনি খেতে হয় ডিরেক্টরের। কিন্তু তিনি কাউকে বোঝাতে পারে না তার হাসির আসল কারণ। আর এই লেগপুলিং এর নেপথ্যে আরও এক জন রয়েছেন। তিনি হলেন ধারাবাহিকটির সহকারী পরিচালক অভিজিৎ। হঠাৎ করেই তিনি অভিযোগ করে বসেন যে পিলু ফোন ঘাঁটছে।

কলেজে সিনিয়ররা জুনিয়ারদের লেগপুল করত একটা সময়। এই সিরিয়ালেও কি মেঘা নতুন বলে তাঁর সাথে এরকম করা হয়? গৌরব স্পষ্ট জানান এসব কিছুই না মেঘা যাতে তাদের সঙ্গে আরও সাবলীল হয়ে ওঠেন তাই তাঁর ভীতি কাটানোর জন্য গৌরব এইসব করেন।

ভবিষ্যতে ধারাবাহিকে নানা মোড়ের অপেক্ষায় দর্শকেরা। কিন্তু বাস্তব জীবনে মেঘা কি প্রেম করছে? এই প্রসঙ্গে মছলন্দপুর নামক ছোট্ট মফস্বলের মেয়ে মেঘা জানান তাঁর কাছে এখন প্রেম নৈব নৈব চ। তাঁর সমস্ত মনোযোগ তিনি কাজেই দিতে চান।