GossipHoop Plus

Pinky Banerjee: কাঞ্চন অপ্রিয় সত্যি বলেন না, ‘দিদি নং ১’-এর মঞ্চে বিস্ফোরক স্ত্রী পিঙ্কি

কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য সমস্যা চলতি বছরেই সামনে এসেছে। বিধানসভা ভোটে জয়ী হওয়ার পর পরকীয়া মামলায় নাম জড়িয়েছেন কাঞ্চন। ছোট পর্দার এক নবাগতা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে যান বলে দাবি তার স্ত্রী পিঙ্কির। ব্যাপারটা কতদূর সত্যি বা মিথ্যা তা বোঝা না গেলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় পিঙ্কি বন্দোপাধ্যায়ের পুরোনো এক ভিডিও, যেখানে পিঙ্কি হাজির দিদি নং ওয়ান শোতে। এসেই পর্দা ফাঁস করেন তার ব্যাক্তিগত জীবনের সমীকরণ নিয়ে।

আরো পড়ুন -   বাবার বিচ্ছেদ হলেও প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত আমির কন্যা ইরা, ট্রোল নেটিজেনদের

এই মুহূর্তে কেন অনেক আগে থেকেই ‘দিদি নং ওয়ান’ নিয়ে বাংলার দর্শকদের মধ্য আলাদা এক উন্মাদনা রয়েছে। এটা এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে মেয়েরা এবং মহিলারা এসে তাদের জীবন লড়াইয়ের কথা শেয়ার করেন এবং ছোট ছোট খেলার মধ্যে দিয়ে পুরস্কার নিয়ে যান। সেরকমই পিঙ্কি নিজেও এই মঞ্চে এসে ব্যাক্তিগত জীবনের খাতা খোলেন।

সেদিন কাঞ্চন পত্নী পিঙ্কি নিজেদের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে বলেছিলেন, “দু’জন মানুষ এক ছাদের নীচে থাকে। একজন পয়েন্ট ব্ল্যাঙ্ক সত্যি কথা বলে দেয়। আরেকজন জীবনে কখনও অপ্রিয় সত্যি বলে না। আমি মুখে উপর সত্যি কথা বলি। ও জীবনেও সেটা করে না।” কাঞ্চনের সঙ্গে তাঁর দাম্পত্যকে সাহিত্যের সঙ্গে তুলনা করেছিলেন পিঙ্কি। বলেছিলেন, “আমাদের সম্পর্কে রোম্যান্স আছে, অনুভূতি আছে, রোমাঞ্চ আছে। আবার নৈঃশব্দ্যও আছে।”

আরো পড়ুন -   স্কুল ড্রেসে চৌ-বাচ্চা মধুমিতা, ফের পড়াশোনা শুরু করলেন 'চিনি'র অভিনেত্রী!

সেদিন মঞ্চে পিঙ্কির পাশাপাশি ছিলেন সোহম ও শ্রাবন্তী। ‘পিয়া রে’ ছবির প্রচারে পিঙ্কির সঙ্গী ছিলেন এই দুই তারকা। তাহলে কি পিঙ্কির কথা মত কাঞ্চন এখনও সম্পর্ক নিয়ে সম্পূর্ণ সত্যি বলছেন না নাকি পিঙ্কি একটু বেশি সত্যি বলে ফেলছে? উত্তর যাই হোক না কেন পিঙ্কির অভিনয় যেমন দর্শকদের পছন্দ, কাঞ্চন নিজেও তেমন টলিউডের জনপ্রিয় কমেডিয়ান। এদিকে, ‘দিদি নম্বর ওয়ান’-এর এত পুরনো পর্বের এই অংশ ফের নতুন করে ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়।

আরো পড়ুন -   Rachana Banerjee: রান্নার খাতা যত্ন করে রেখেছেন রচনা, ছেলের আবদারে খুন্তি ধরেন ‘দিদি নং ১’!

Related Articles

Back to top button